সোমবারই ইন্দো-চিন সম্পর্কের উষ্ণতার জেরে ভারতে ব্যান হয়েগিয়েছে ৫৯ টা অ্যাপ। যার মধ্যে অন্যতম হল টিকটক। টিকটকের মধ্যে দিয়েই হাজার হাজার মানুষ রোজগারের পথ খুঁজে পেয়েছিল। যেমন সাধারণ মানুষের কাছে এই অ্যাপের জনপ্রিয়তা তুঙ্গে ছিল, ঠিক তেমনই সেলিব্রিটিদেরও দেখা মিলত এই টিকটকে। টলিউডের অভিনেত্রীরাও সেই তালিকা থেকে বাদ ছিলেন না। 

টলিউডে নুসরত জাহান ছিলেন টিকটকের অন্যতম মুখ। একইভাবে টিকটকে মিলত মিমি চক্রবর্তীরও ভিডিও। কিন্তু সেই টিকটক বন্ধ হওয়াতেই এবার দুই সাংসদকে তীব্র আক্রণ শীলেখা মিত্রর। বরাবরই শ্রীলেখা স্পষ্ট ভাষায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। এবার নাম না করেই বিঁধলেন মিমি ও নুসরতকে। সম্প্রতি একটি পোস্ট নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে, যা শেয়ার করলেন শ্রীলেখা। 

এই পোস্টে লেখা- ‘টিকটক বন্ধ! যাদবপুর বা বসিরহাটের মানুষ তাদের সাংসদদের তাহলে কোথায় দেখতে পাবেন?” সেই পোস্টের ক্রিনশর্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। আর লিখলেন “আহারে শুনে আমার চোখে জল চলে এল!মুহূর্তে শ্রীলেখার েই পোস্ট ছড়িয়ে পড়ে সর্বত্র। একাধিকবার ট্রোলের মুখে পড়া দুই টলিউড স্টার টিকটক বন্ধ হওয়াতে আবারও ট্রোলের মুখে পড়লেন।