Asianet News BanglaAsianet News Bangla

Tollywood Gossip- পর্দার সামনেই নয়, পর্দার পেছনেও জুন-অনিন্দ রোম্যান্স ভাইরাল, মুহূর্তে তোপ দর্শকমহলের

জুন আন্টির সঙ্গে রোম্যান্সে মেতে অনিন্দ, ভিডিও সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। 

srimoyee serial character june anty and aninda sen  close video goes viral on net bjc
Author
Kolkata, First Published Oct 31, 2021, 9:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শ্রীময়ী (srimoyee) , স্টার জলসা শ্রীময়ী (srimoyee ) ধারাবাহিক প্রথম থেকেই ছিল টিআরপির (TRP) তুঙ্গে। এখানে ইন্দ্রানী হালদারের সংসার কে ঘিরে দর্শক (Viewers) মনের আবেগ বরাবরই বেশ জোরালো। সেই সংসারের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন জুন আন্টি। যার উপস্থিতিতে পরোতে পরোতে জড়িয়েছিলেন নানান চমক। শ্রীময়ী (srimoyee)  স্বামী (Anindya) অর্থাৎ অনিন্দ্য সঙ্গে তার রোমাঞ্চকরই ভাঙতে থাকা শ্রীময়ী (srimoyee ) সংসার সেখান থেকে লড়াই করা অনিন্দ্য সঙ্গে বিবাহ বিচ্ছেদ সঙ্গে সঙ্গে অনিন্দর বিয়ে এমনভাবেই নানান পর্যায়ে এগিয়ে গিয়েছে এই ধারাবাহিক। পরবর্তীতে এসে জুড়েছেন রহিত সেন (Rohit Sen)  যার সঙ্গে বর্তমানে শ্রীময়ী বিবাহিত জীবন উপভোগ করছেন। 

তা নিয়ে দর্শকদের খুব একটা মতবিরোধ নেই উলটে দর্শকদের চাহিদা ছিল তুঙ্গে শ্রীময়ীর সঙ্গে রহিত সেন এর একটি সম্পর্ক তৈরী হোক। তবে তেমনটা হলেও জুন আন্টিকে কোনোভাবেই মেনে নিতে পারছে না দর্শক (Audience) মহলে। কথায় আছে ঢেকি স্বর্গে গিয়েও ধান ভানে। তাই জুন আন্টির সঙ্গে যতই কঠিন পরিস্থিতির লড়াই হোক না কেন নিজেকে বদলে নিতে তিনি নারাজ। আর তাই এই একটা কারনেই এবার জুনের ওপর বেজায় চটে ভক্ত মহল। অনিন্দ্য সঙ্গে রোমান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social media) পোস্ট করলেন জুন। মেকআপ রুমের এই কাণ্ড দেখে কমেন্ট সেকশন ভরে উঠলো নানান কুমন্তব্য (Troll)।

 

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

বর্তমানে ধারাবাহিকে দিথির (Dithi) বৌভাত নিয়ে ব্যস্ত সকলে। সেখানে সপরিবারে উপস্থিত জুন আন্টি (June) । অনিন্দ্য মায়ের সঙ্গে মিলে আবারো শ্রীময়ীর (srimoyee ) পেছনে লাগার চেষ্টায় মরিয়া তখন তারা। যদিও এই পরিস্থিতির একাধিকবার সবার উত্তর দিয়েছেন রহিত সেন (Rohit Sen)। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। তবে বৌভাতের অনুষ্ঠানে কোনো চমক অপেক্ষায় সেদিকে নজর থাকলেও আগের মতন টিআরপি ধরে রাখতে পারছেনা শ্রীময়ী। ধারাবাহিকে একাধিক চমক যুক্ত হলেও কোথাও যেন ফাঁক থেকে যাচ্ছে দর্শকের মনোরঞ্জনে। যদিও এখন শ্রীময়ী (srimoyee ) সংসার এর থেকে অনেক বেশি প্রকাশে দিথির নতুন সংসার। তাই বর্তমানে এই নিয়ে জমজমাট শ্রীময়ী (srimoyee )। তারই মাঝে এই ভিডিও বেজায় ভাইরাল নেট পাড়ায়। যা নিয়ে চর্চাও তুঙ্গে। এখন দেখার ধারাবাহিকে (srimoyee ) নয়া কোন মোড় অপেক্ষায়। 

   srimoyee serial character june anty and aninda sen  close video goes viral on net bjc

srimoyee serial character june anty and aninda sen  close video goes viral on net bjc

Follow Us:
Download App:
  • android
  • ios