Asianet News BanglaAsianet News Bangla

অফ শোল্ডার টপেই হট লুকে চমক 'মম টু বি' র, বেবিবাম্প নিয়েই বিজ্ঞাপনে নজর কাড়লেন 'রাজ-শুভশ্রী'

  •  নতুন অতিথি আসার আগেই নয়া চমক নিয়ে হাজির রাজ-শুভশ্রী
  •  এই প্রথমবার কোনও বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে  লাভ বার্ডসকে
  • পার্পল রঙের অফ শোল্ডার ড্রেসেই গ্ল্যামারাস মম টু বি-কে দেখেই নেটিজেনদের চোখ কপালে
  •  যত্ন সহকারেশুভশ্রীর বেবিবাম্প ধরে পোজ দিতে দেখা গেছে হবু বাবা রাজকে
Subhashree Ganguly and raj chakraborty will be seen first time as a couple add shoot  BRD
Author
Kolkata, First Published Sep 5, 2020, 5:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সময় যেন আর কাটছে না।  আর তো মাত্র একটা মাস। আপাতত  অপেক্ষার প্রহর গুনেই দিন কাটছে বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। চলতি মাসের অর্থাৎ সেপ্টেম্বর মাসের শেষের দিকেই আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ। নতুন অতিথির জন্যই মাদার টু বি যেন প্রচন্ড উৎকন্ঠা। হবে না-ই কেন? এখন শুধু অপেক্ষায় দিন কাটাচ্ছেন রাজ ঘরণী শুভশ্রী। তবে নতুন অতিথি আসার আগেই নয়া চমক নিয়ে হাজির রাজ-শুভশ্রী।

 

 

সম্প্রতি নিজের ইনস্টা পোস্টে একটি ছবি শেয়ার করেছেন সেক্সি মাম্মা।  যেখানে খুব যত্ন সহকারে তার  বেবিবাম্প ধরে পোজ দিতে দেখা গেছে হবু বাবা রাজকে। মুহূর্তের মধ্যে তার এই ছবি নেটিজেনদের নজর কেড়েছে। দেখে নিন ছবিটি,

 


পার্পল রঙের অফ শোল্ডার ড্রেসেই গ্ল্যামারাস মম টু বি-কে দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। পোশাকের উপর দিয়ে স্পষ্ট তার বেবিবাম্প। হাতে কফির কাপ একে অপরের দিকে তাকিয়েই যেন আবারও নতুন প্রেমে পড়েছেন টলিপাড়ার এই লাভ বার্ডস। এই প্রথমবার কোনও বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে রাজ-শুভশ্রীকে। জানা গেছে, একটি রংয়ের বিজ্ঞাপনের জন্যই এই ফোটোশুটে পোজ দিয়েছেন টলিপাড়ার এই কাপল।

আরও পড়ুন-চোখের ইশারায় কাঁপছে নেটদুনিয়া, ছোট একরত্তির নাচের 'ঠুমকা'য় কুপোকাত নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

কিছুদিন আগেই কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এবং করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইটারে জানিয়েছিলেন পরিচালক। শুভশ্রীর সাধের অনুষ্ঠানের ঠিক পরেই শারীরিক অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। তারপরই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ চক্রবর্তীর বাবার। তবে রাজকে হাসপাতালে ভর্তি হতে হয়নি। সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরছেন রাজ-শুভশ্রী। তবে বাবার মৃত্যুর কিছুদিনের মাথায় এমন ঘনিষ্ঠ ফোটেশ্যুটে নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েছেন টলিপাড়ার এই কাপল।

Follow Us:
Download App:
  • android
  • ios