Asianet News BanglaAsianet News Bangla

Happy Birthday Subhashree- গুরুতর চোট নিয়েই জন্মদিন, শুভশ্রীর পায়ে হেয়ার লাইন ফ্র্য়াকচার, কী পরামর্শ ডাক্তারের

জন্মদিনে বিছানায় শুভশ্রী, পায়ে গুরুতর চোট, ডাক্তার দেখাতেই সামনে এলো হেয়ার লাইন ফ্র্যাকচার। 

subhashree ganguly got hairline fracture on her leg bjc
Author
Kolkata, First Published Nov 3, 2021, 11:47 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য মলদ্বীপ (maldives) থেকে ফিরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পুজোর আগেই এই সফর সেরে ফেলেছেন জুটি। বর্তমানে একাধিক ছবির কাজে হাতও দিয়েছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে 'ডা. বক্সি'র লুক। এরই মাঝে উপস্থিত জন্মদিন। শুভশ্রীর জন্মদিনে সেলিব্রেশন তুঙ্গে। প্রতিবছরই থাকে কিছু না কিছু বিশেষ আয়োজন। এতে এবার আর তেমন খুশির মেজাজে গা ভাসাতে পারছেন না এই টলিউড অভিনেত্রী (Tollywood Actress) । কারণ হল পাায়ের চোট। ইউভান হওয়ার পরই শুভশ্রী বেশ কিছুটা ওজন বাড়িয়েছিলেন। এরপর স্বাভাবিক ছন্দে ফিরতে ও ফিগার ধরে রাখতেই জিম (Gym) শুরু করেন শুভশ্রী। তাতেই ঘটে বিপত্তি। 

 

 

শুভশ্রীর জিম করতে গিয়েই পায়ে চোট আসে। বেশ কিছুটা ব্যথা অনুভূত হওয়ার পর তিনি বুঝতে পারেন, মাটিতে পা ফেলতে পারছেন না। তারপরই ডাক্তারের কাছে ছোঁটেন শুভশ্রী। ডাক্তারের প্রাথমিকভাবে তা দেখে এক্সরে করতে দেন। সেখানেই সামনে আসে হেয়ার লাইন ফ্র্যাকচার হয়েছে তাঁর পায়ে। হেয়ার লাইন (hair Line) ফ্র্যাকচারকে স্ট্রেস ফ্র্যাকচারও বলা হয়। সাধারনত খেলোয়াড়দের এই ফ্র্যাকচার বেশি হয়ে থাকে। লাফানো বা চাপ থেকে হাড়ে চির ধরে।ফলে ডাক্তার একাধিক উপদেশ দেন তাঁকে। এই সময়টা একমাস বিশ্রামে থাকতে হবে। কোনও ভারী জিনিস তোলা যাবে না। পাশাপাশি পায়ে বেশি চাপ দেওয়া যাবে না। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

 

 

যদিও এই উপদেশ অক্ষরে অক্ষরে পালন করা শুভশ্রীর জন্য বেশ কঠিন। কারণ তাঁকে পায়ে চোট নিয়েই ছুঁটতে হবে ইউভানের পেছনে। তাই বিশানায় কতটা থাকা সম্ভবপর তা নিয়ে প্রশ্ন থাকলেও এখন যে দৌর ঝাঁপ বন্ধ তা খানিকটা স্পষ্টই। ফলে ফেরাও হচ্ছে না এখনই শ্যুটিং ফ্লোরে। তবে এই নিয়েই চলছে জন্মদিন পালন। শুভশ্রী কেকও কাটেন সকলের সঙ্গে। পাশাপাশি রাজ চক্রবর্তী এদিন মলদ্বীপের একটি ছবি শেয়ার করে শুভশ্রীকে জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্টে ভরলেও বর্তমানে শুভশ্রীর তবে বেডরেস্ট। পায়ে ব্যান্ডেজ বেঁধেই করতে হচ্ছে সব কাজ। নিতে হচ্ছে বিশেষ যত্ন। অন্য দিকে তাঁর মুক্তি পাওয়া নতুন ছবির লুকেও বেশ মুগ্ধ দর্শক মহল। শুভেচ্ছা বার্তায় ভরছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

     subhashree ganguly got hairline fracture on her leg bjc

subhashree ganguly got hairline fracture on her leg bjc

Follow Us:
Download App:
  • android
  • ios