Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly Viral Photos- মলদ্বীপ সফরের নয়া লুক, এ কোন অবতারে ধরা দিলেন শুভশ্রী

এবার আর শরীর নিয়ে প্রশ্ন থাকলো না, প্রশ্ন উঠল, শুভশ্রী পোশাক নিয়ে। খোলামেলা পোশাক বিকিনি কিংবা মনিতে ভাইরাল হয়ে উঠলেন তিনি। 

subhashree ganguly hot picture goes viral on net bjc
Author
Kolkata, First Published Nov 2, 2021, 12:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), পুজোর আগেই মলদ্বীপ (Maldives) সফর সেরে এসেছেন এই টলিউড অভিনেত্রী। পরিবার বন্ধুদের সঙ্গে এই ভ্যাকেশন ট্রিপ তার কাছে বেশ স্মরণীয় হয়ে রয়েছে। ছোট্ট ইউভান (Yuvaan) ইতিমধ্যেই সেরে ফেলল তার প্রথম বিদেশ সফর। যদিও এর আগে তাকে নিয়ে পরিভ্রমণে গিয়েছিলেন শুভশ্রী (Subhashree Ganguly)। এবার খানিকটা স্বাদবদল এর পালা। আর তাই ব্যস্ততার মধ্যেই মালদ্বীপ পৌঁছে গিয়েছিলেন রাজ-শুভশ্রী জুটি। সেখানে অন্য অবতারে ধরা দিলেন। মালদ্বীপ থেকে ঠিক যে ধরনের ফটো লোকে আশা করে ঠিক সেই ধরনের পোস্ট দিয়ে রীতিমত ট্রোলের শিকার হয়েছেন শুভশ্রী (Subhashree Ganguly)। 

 

 

বিকিনি পড়ে ইউভানকে নিয়ে ছবি শেয়ার করে রীতিমতো সমালোচনার (Trolling) মুখে পড়তে হয় শুভশ্রীকে (Subhashree Ganguly)। বর্তমানে সেই দিক থেকে অনেকটাই স্বস্তিতে শুভশ্রী কারণ, মা হবার পর শরীরের মেদ জমে রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছিল। যদিও তা তুড়ি মেরে উড়িয়ে দিয়ে বর্তমানে শুভশ্রী নিজেকে পুরনো ফিগারে ফিরিয়ে আনতে মরিয়া। মালদ্বীপ সফরের আগে তাই ঝরিয়ে ফেলেছিলেন বেশ অনেকটাই মেদ। তাই এবার আর শরীর নিয়ে প্রশ্ন থাকলো না প্রশ্ন উঠল, শুভশ্রী পোশাক নিয়ে। খোলামেলা পোশাক বিকিনি কিংবা মনিতে ভাইরাল হয়ে উঠলেন তিনি। 

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

সমুদ্র সৈকতে তোলা একটি ছবি এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রীতিমতো ভাইরাল তিনি। শুভশ্রীর এই লোক দেখে এক একশ্রেণীর ভক্ত বেজায় খুশি। আবার অন্য তরফেও উঠল প্রশ্ন এ কেমন ধরনের পোশাক? যদিও তা নিয়ে বিন্দুমাত্র মন্তব্য করতে রাজি নন শুভশ্রী। তাই এখন এই ছবিতেই মুঝে রয়েছে ভক্ত মহল। অন্য দিকে আরো এক ছবি শেয়ার করার তাও নজরে এলো। দিন দিন রুপ যেন ফেটে পড়ছে শুভশ্রীর। এই লুক দেখামাত্রই ভক্তর মনে প্রশংসার বন্যা। হাতে একের পর এক ছবির কাজ, এখন ধীরে ধীরে সেটে ফেরার পালা। মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা। ব্রালেটে বেরিয়ে রয়েছে বক্ষ- বিভাজিকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু। রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী।

     subhashree ganguly hot picture goes viral on net bjc

subhashree ganguly hot picture goes viral on net bjc

Follow Us:
Download App:
  • android
  • ios