Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly : 'তোমার মতো কেউ নেই আর', নাম না নিয়ে কার কথা বললেন শুভশ্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় । যেখানে দেখা যাচ্ছে, শুভশ্রীর কোলে দুষ্টু দুষ্টু হাসি মুখে বসে রয়েছেন একরত্তি খুদে। তবে শুধু ছবি নয়, ছবির ক্যাপশনে নিজের মনের কথা বলেছেন শুভশ্রী গাঙ্গুলি। 

Subhashree Ganguly  Shares a adorable photos with son Yuvaan BRD
Author
Kolkata, First Published Nov 10, 2021, 4:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাথায় একরাশ কোঁকড়ানো চুল,পরণে ধুতি-পাঞ্জাবি,  চোখে-মুখে দুষ্টুমি,তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। একের পর এক ছবিতে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে রাজ ও শুভশ্রী (Subhashree Ganguly )পুত্র ইউভান (Yuvaan)।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। যেখানে দেখা যাচ্ছে, শুভশ্রীর কোলে দুষ্টু দুষ্টু হাসি মুখে বসে রয়েছেন একরত্তি খুদে। তবে শুধু ছবি নয়, ছবির ক্যাপশনে নিজের মনের কথা বলেছেন শুভশ্রী গাঙ্গুলি। আদুরে ছবি পোস্ট করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন,'তুমসা কোয়ি নেহি ইস জাহান ম্যায়'। আসলে সত্যিই তো এই পৃথিবীতে ইউভানের মতো কে-ই বা আছে তার কাছে। ঝড়ের গতিতে মা ও ছেলের (Yuvaan)আদুরে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

 

সদ্যই নিজের সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে সকলের আদরের সিম্বা এখন থেকেই মায়ের দেখভাল করছে। মা ও ছেলের ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। রাজের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে,  সোফার মধ্যে শুয়ে আছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ডান পায়ে চোট লেগেছে। পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে নায়িকার। আর মায়ের পাশেই চুপ করে বসে আছে ইউভান। ফোন নিয়ে খেলা করছে আর মায়ের সঙ্গে বসে গল্প করছে একরত্তি। মা ও ছেলের আদুরে মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

 

 

মা ও ছেলের ভিডিও শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, মাম্মাস বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে।   জিমে ওয়ার্কআউটের সময়েই পায়ে চোট পান শুভশ্রী। তারপরই যখন দেখেন পা মাটিতে ফেলতে পারছেন না। এবং তারপরই এক্স-রে রিপোর্ট করাতেই পায়ে হেয়ার লাইন ফ্র্যাকচার ধরা পড়ে। পায়ের ব্যথা নিয়ে আপাতত পুরোপুরি বিশ্রামেই রয়েছেন টলিপাড়ার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে স্বামী রাজ ও ইউভানের দেখভালেই চলছে পুরোপুরি বিশ্রাম। খুব তাড়াতাড়ি  যেন নিজের কাজে ফিরতে পারেন তার জন্য চলছে প্রচেষ্টা। বাংলা ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-র সেট থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তার অনুরাগীরা।

 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

 

সদ্যই মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি 'ডক্টর বক্সীর' মোশন পোস্টার। যেখানে পুরোপুরি অন্যরকম লুকে নজর কেড়েছেন রাজের পরিণীতা। আপাতত ছবির শুটিং থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী। যেখানে পরমব্রত চট্টোপাধ্যায় এবং বনি সেনগুপ্তর সঙ্গে দেখা যাবে শুভশ্রীকে। পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে সকলকে একপ্রকার চমকে দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। ভ্যাকেশন হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। রাজশ্রীর কোল আলো করে এসেছের ইউভান।  ১ বছরের একরত্তিকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।
 

Follow Us:
Download App:
  • android
  • ios