গত ১২ সেপ্টেম্বর জন্ম হয়েছে ইউভানের। দেখতে দেখতে চার মাস পূর্ণ করল রাজপুত্র ইউভানের। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি করে জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। সম্প্রতি ছেলের ৪ মাস পূর্তিতে ছোট্ট সিম্বার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আদুরে বার্তা দিলেন সেক্সি মাম্মা শুভশ্রী।

আরও পড়ুন-উন্মুক্ত 'স্তনযুগল' অনাবৃত উরুই ফ্যাশন স্টেটমেন্ট মালাইকার, প্রেম থেকে লিভ-ইন নিয়ে অকপট ফ্যাশনিস্তা...

জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। ইতিমধ্যেই বলিউডের তৈমুরের সঙ্গেও তার তুলনা হামেশাই করছে নেটিজেনরা। ইউভান ছাড়াও টলিপাড়ার তৈমুর বলেই  পরিচিতি হয়েছে রাজ পুত্রর। সম্প্রতি চার মাস পূর্তিতে ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন শুভশ্রী। যা দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

বাবার কোলে শুয়ে রয়েছেন ছোট্ট একরত্তি। সাদা রঙের সোয়েট পোশাকের সঙ্গে ছাই রঙের হুডি পরে ক্যামেরায় দিকে তাকিয়ে ছোট্ট ইউভান। পরম যত্নে আদরে আগলে রেখেছেন পরিচালক রাজ। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে শুভশ্রীর সোশ্যাল মিডিয়া। পুতুল বলেই আখ্যা দিয়েছেন টলি ডিভা ঋতাভরী চক্রবর্তী। এছাড়াও সৃজিত পত্নী মিথিলা,  দর্শনা বণিক সহ আরও অনেকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। ছোট থেকেই ক্যামেরার দিকে পোজ দিতে বেশ সিদ্ধহস্ত ইউভান বাবার কোলে শুয়ে ক্যামেরার দিকে পোজ দিতেই মুহূর্তে ভাইরাল  রাউডি বেবি।