ইউভান এবং শুভশ্রীর বিভিন্ন মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল হয়। এই স্টারকিড এখন তৈমুরের মতই টলিউডে সাংঘাতিক জনপ্রিয় হয়ে উঠছে। ইউভানের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করার পাশাপাশি এবার শেয়ার করলেন থ্রোব্যাক মুহূর্ত। যেখানে তাঁর সেই টোনড বেলির ছবি রয়েছে এক দিকে এবং অন্যদিকে তাঁর প্রেগনেন্ট বেলি। ইউভানের জন্মের পর নিজের মাতৃত্বের স্বাদ পেতে পেতেই শেয়ার করলেন এই পুরনো মুহূর্ত। সেখানেই একের পর এক টলিউডের তারকারা প্রশংসা করে গিয়েছে। ইউভান এসেছে শুভশ্রীর কোলে। মা হওয়ার পর শুভশ্রীর জীবন ভরেছে আনন্দে। 

মা হওয়ার পর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি আসতে চলেছে সিনেপর্দায়। হাবজি গাবজি হল ছবির নাম। ফোনের প্রতি আসক্তি নিয়ে ভিন্ন ধারায় তৈরি 'হাবজি গাবজি'। অনলাইন গেমের প্রতি সকলের টান কমবেশি সাংঘাতিক রূপ ধারণ করে। নাওয়া, খাওয়া ভুলে মানুষজন মন দেয় সেই গেমে। কেবল নতুন প্রজন্মের উপর দোষ দেওয়াও সঠিক নয়। কারণ কমবেশি বিভিন্ন বয়সের গেমারদের আসক্তি রয়েছে এই বিষয়। তাদের নিয়ে এবার ছবি বানালেন রাজ চক্রবর্তী। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। শুভশ্রীর মা হওয়ার আগেই হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গে হয়েছিল ছবির একাংশের শ্যুটিং। প্রধান চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

From this ⬅️ to this ➡️ Let’s see what happen next 🧐🤓😏 #tbt #tonedbelly to #pregnantbelly #enjoyablejourney

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Oct 4, 2020 at 11:55pm PDT

 

স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী এবং পরমব্রতকে। সঙ্গে থাকছে সাম্যন্তক দ্যুতি মৈত্রকে। মাছের ঝোল, বিনিসুতোয়, বরুণবাবুর বন্ধু, ছবিগুলিতে অভিনয় করতে দেখা গিয়েছে সাম্যন্তককে। সাম্যন্তকের ছেলেবেলার চরিত্রে অভিনয় করবে কাঞ্চন মল্লিকের ছেলে আয়ুষ। ছবির পরিচালনায় থাকছেন রাজ চক্রবর্তী। প্রলয় ছবির পর ফের একসঙ্গে হিরো-ডিরেক্টর জুটি হিসাবে ফিরছেন পরম-রাজ। এ বছর বড়দিনে মুক্তি পাচ্ছে ছবিটি।