বয়স মাত্র কয়েক মাস। এরই মধ্যে গভীর আলোচনায় মগ্ন ইউভান চক্রবর্তী। দিদি সৃষ্টি পান্ডের সঙ্গে মন দিয়ে কথা বলে চলেছে ইউভান। সেই ক্যানডিড মুহূর্ত ক্যামেরায় ধরা পড়ে গিয়েছে। ইউভানকে নিয়ে উৎসাহ কেবল তার পরিবারেরই নয়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর অসংখ্য ভক্তরাও ইউভানের জন্য প্রায় পাগল। টলিউডের জনপ্রিয় স্টারকিড সে। তার হালহকিকত জানার জন্য ব্যকুল হয়ে থাকে নেটিজেনরা। সেই আপডেট নিয়ে মাঝে মধ্যে ধরা দেন শুভশ্রী এবং রাজ। 

সম্প্রতি বড় দিদি সৃষ্টির সঙ্গে খাটে শুয়ে ইউভান। সৃষ্টি তার সঙ্গে খেলছে বিছানার উপর। দিদির দিকে মন দিকে তাকিয়ে আপন মনে মুখ থেকে নানা আওয়াজ করে চলেছে ইউভান। সেই আওয়াজ করাকেই শুভশ্রী এবং তাঁর পরিবার ইতিমধ্যে কথা বলার মতই ব্যাখা করছে। এইটুকু বয়সেই সাধারণত মুখ থেকে নানা আওয়াজ বের করলেই এটাই মনে হয়ে থাকে সকলের। নিজেদের পরিবারেও কোনও সদ্যজাত মুখ থেকে হালকা আওয়াজ করলেও আমরাও এমন ঠাট্টা করে বলে থাকি। 

আরও পড়ুনঃঋতাভরীর সঙ্গে বিছানায় শুয়ে বিশেষ একজন, রেড HOT লিপসেই মুড বদলালো দু'জনের

দিদির সঙ্গে ইউভানের এই কথপোকথন নেটিজেনদের বড়ই প্রিয়। পুজোর সময় ছোট্ট পাঞ্জাবী ধুতি পরেও নজর কেড়েছিল ইউভান। তবে বাচ্চা হিসেবে বড়ই শান্ত সে। মা, শুভশ্রীকে একেবারেই বিরক্ত করে না সে। বাবার সঙ্গে চুপচাপ খেলতে থাকে। শুভশ্রীর সঙ্গে ইউভানের পুজোরো ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল। কেবল পুজরো ছবিই নয়, জন্মের পর থেকেই ইউভান হয়ে উঠেছে খুদে তারকা।