ঋতাভরী চক্রবর্তীর হটনেস সৌন্দর্যই ছিল এতদিন নেটদুনিয়ার হচকেক। ছিল বলে অবশ্য ভুল বলা হয়। আজও তিনি একই রকম সুন্দর। তাঁর রূপের জাদুতে মুগ্ধ হয় আট থেকে আশি সকল বয়সের ভক্তরাই। তবে এবারে নজর গিয়েছে তাঁর ব্যক্তিগত জীবনের দিকে। অভিনেত্রীর জীবনে রয়েছে বিশেষ একজন। যাকে ছাড়া এক মুহূর্তও কাটে না ঋতাভরীর। দেশ বিদেশ যেখানেই ঘুরতে যান না কেন, ঋতাভরী তাকে সঙ্গে করে নিয়ে যান। ঋতাভরীর সঙ্গে থাকে সে। এবার তার সঙ্গে বিছানায় শুয়ে ভিডিও, ছবি পোস্ট অভিনেত্রীর। 

সেই বিশেষ একজন হল ঋতাভরীর সখের স্টাফড টয়। ঋতাভরীর এই স্টাফড পুতুলটি হল একটি টেডি বেয়ার। টেডি বেয়ারটির রঙ বাদামী। আবার জামাও পারনো হয় তাকে। ঋতাভরীর জীবনে সে কেবল একটি পুতুলই নয়, অভিনেত্রীর নিজের প্রাণের থেকেও প্রিয় এই টেডি বেয়ার। যার সঙ্গে সারাদিন কাটান ঋতাভরী। কেবল সারাদিনই কাটান না, ঘুরতে গেলেও সর্বদা তাকে নিয়ে যান তিনি। কখনই টেডি বেয়ারটিকে একা ছাড়েন না তিনি। কেবল শ্যুটিংয়ের সময়ই যা সমস্যা। 

আরও পড়ুনঃঅঙ্কুশের কাছে আবির হলেন 'সোনা দা', বড় ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন অভিনেতা

 

শ্যুটিং, প্রচার, বিভিন্ন বিনোদনের অনুষ্ঠানে নিজের পছন্দের এই পুতুলকে সঙ্গে রাখতে পারেন না। আমাদের সকলের বয়স বাড়লেও কোথাও গিয়ে হয়তো আমরা শৈশবে ফিরে যাই। কখনও খেলার জিনিস দেখলে, বা প্রিয় খাবার দেখলে, বা টম অ্যান্ড জেরি টিভি কিংবা স্মার্টফোনে দেখলে। তেমনই এই টেডি বেয়ারের সঙ্গে ওতপ্রতোভাবে জড়িয়ে ঋতাভরীর অনুভূতি। তার সঙ্গে বিছানায় শুয়ে বোরিং দিন কাটাচ্ছেন অভিনেত্রী। তবে বোরিং দিনটিকে রেড লিপস্টিকে কিছুটা ইন্টারেস্টিং করে তুলেছেন তিনি।