৮ জানুয়ারি থেকে শুরু হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। বলিউডের কোনও তারকা এই বছর করন আবহের জেরে হাজির না থাকতে পারলেনও শাহরুখ খান হাজির হয়েছিল ভারচ্যুায়ালি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এইভাবে ভারচ্যুয়ালি কথা বলেছেন  শাহরুখ। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসহ নিয়ে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ার পারসন রাজ চক্রবর্তী। 

যার জেরে তাঁর কাঁধে দায়িত্বও অনেকখানি। সেই দায়িত্ব পূরণ করছেন একেবারে নিখুঁতভাবে। তবে এরই মাঝে একেবারে একা হয়ে গিয়েছেন শুভশ্রী। বেশ মিস করছেন স্বামীকে। অধিকাংশ সম বাড়ির বাইরে থাকার দরুণ রাজকে কাছে পাচ্ছেন না শুভশ্রী। তাই ছুটির দিনগুলি হোক বা সপ্তাহের বাকি দিন, নেটফ্লিক্স অ্যান্ড চিল করেই সময় কাটছে শুভশ্রীর। নেটফ্লিক্সে ছবি দেখছেন তিনি। সঙ্গে রয়েছে নামকরা স্টারবাকসের কোল্ড কফি।

আরও পড়ুনঃবা দিকে গভীর খাঁদ, ভুল জায়গায় পা রাখলেই ঘটবে বিপদ, সেই রাস্তাতেই সোহিনীর শর্ট হাইক

 

হাতে কোল্ড কফি নিয়ে নেটফ্লিক্সের ছবিতেই মন দিয়েছেন তিনি। মুভি অ্যান্ড কফি লিখে সেই ছবি বুমেব়্যাং নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন শুভশ্রী। নিজের বেডরুমে ঘর অন্ধকার করে একেবারে থিয়েটারের মতই আবহাওয়া বানিয়ে ফেলেছেন তিনি। বড় এলইডিতে ছবি চালিয়ে কাটছে তাঁর সময়। সঙ্গে অবশ্য ইউভান থাকলেও খুদে চক্রবর্তীর অধিকাংশ সময় কাটে ঘুমিয়ে। তাই সর্বক্ষণ মায়ের কোলে থাকা হয় না তার।