রাজ-শুভশ্রীর ছেলে ইউভান ছোট থেকেই সোশ্যাল মিডিয়া সরগরম করে রেখেছে। ছোট্ট ইউভানের প্রতিটি স্টেপ যেন নেটিজেনদের নখদপর্ণে। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। ইতিমধ্যেই বলিউডের তৈমুরের সঙ্গেও তার তুলনা হামেশাই করছে নেটিজেনরা। ইউভান ছাড়াও টলিপাড়ার তৈমুর বলেই  পরিচিতি হয়েছে রাজ পুত্রর।  টলিপাড়ার তৈমুর পর্যন্ত সব ঠিক ছিল। এবং ইউভান হয়ে গেল বিরুষ্কার মেয়ে ভামিকা। কথায় বলে না ছিল রুমাল হয়ে গেল বিড়াল। এমনটাই অবিশ্বাস্য কান্ড ঘটিয়েছে বলিউড সিটি নামে এক ইউটিউব চ্যানেল।

আরও পড়ুন-অন্তর্বাস না পরেই ফুটে উঠছে 'গোপনাঙ্গ', সুডৌল স্তনযুগলের গভীর খাঁজে নেশা ধরালেন 'বম্বশেল' পায়েল...

ছোট্ট ইউভানকে অনুষ্কার মেয়ে বানিয়ে দিল রাতারাতি। বিষয়টি একটু খোলসা করে বলা যাক। বলিউড সিটি নামে একটি ইউটিউবের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে বিরুষ্কার সন্তান ভামিকাকে যে যা উপহার পাঠিয়েছেন তা উঠে এসেছে। যেমন রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, বীরেন্দ্র শেহবাগ-এর পক্ষ থেকে আসা উপহারের কথা বলা হয়েছে। এতক্ষণ সব ঠিক থাকলেও ভিডিও থাম্বনেল দেখেই চোখ কপালে নেটিজেনদের। যেখানে বিরাটের কোলে যেই শিশুটিকে দেখা যাচ্ছে সেটি হল রাজশ্রীর পুত্রসন্তান ৪ মাসের ছোট্ট ইউভান।

 

 

বিরাটের কোলের শিশুটি যে ইউভান তা বুঝতে খুব বেশি সময় নেয়নি শুভশ্রীর ফ্যান পেজ। আসল এবং নকল ছবিটি পাশাপাশি রেখেই একটি কোলাজে দেখিয়ে দেওয়া হয়েছে কোনটি আসল আর কোনটি নকল। ফোটোশোপের কারসাজিও ধরা পড়েছে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ছবি ঘিরে শোরগোল শুরু হয়েছে। এমনকী শুভশ্রীরও নজরে পড়েছে এই বিষয়টি। তবে তিনি কোনও মন্তব্য করেননি।

 

 

গত ১২ সেপ্টেম্বর জন্ম হয়েছে ইউভানের। দেখতে দেখতে চার মাস হল রাজপুত্র ইউভানের। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি করে জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন।ছোট থেকেই ক্যামেরার দিকে পোজ দিতে বেশ সিদ্ধহস্ত ইউভান বাবার কোলে শুয়ে ক্যামেরার দিকে পোজ দিতেই মুহূর্তে ভাইরাল  রাউডি বেবি।