টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। অনুরাগীদের তাক লাগাতে সিদ্ধহস্ত রাইমা  সেই কাজটিই যেন করে চলেছেন। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক হট ছবি। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। তবে এবার তিনি একা নন, তিন প্রজন্মকে একসূত্রে আবদ্ধ করলেন রাইমা সেন।

আরও পড়ুন-উদ্দাম যৌনতায় আরও কাছাকাছি, ৫ ঘন্টারও বেশি সময় ধরে ক্যাটরিনার বাড়িতে অন্তরঙ্গতায় মজে ভিকি...

 

 

সুচিত্রা-মুনমুন-রাইমা-রিয়া, সেন পরিবারের ৪ জন সাহসী নারী এবার এক ফ্রেমে ধরা দিলেন। তাও আবার যেমন তেমন পোশাকে নয়, একেবারে  বিকিনি লুকে একফ্রেমে নজর কেড়েছেন মহানায়িকা থেকে মেয়ে-নাতনিরা। ১৯৫০ থেকে ৭০ অনন্য নজির গড়েছিলেন সুচিত্রা সেন আর তাইতো তিনি সকলের মহানায়িকা। তারপর ৮০-র দশকে হিন্দি বাংলা ছবিতে পর্দা কাঁপিয়েছেন মুনমুন সেন। আর হালফিলের নেটদুনিয়ার হট সেনসেশন মুনমুন কন্যা রিয়া ও রাইমা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

 

গতকালই নিজের ইনস্টাতে তার প্রিয় আম্মা , মা  এবং বোনের স্নান পোশাকের ছবি শেয়ার করেছেন রাইমা। এক মুহূর্তের মধ্যে যেন ৭০ -রের ইতিহাসকে জীবন্ত করে তুললেন রাইমা। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সকলেই স্নানপোশাকে নিজেদের মেলে ধরেছেন। সাহসী তকমা বরাবরই রয়েছেন রাইমা। একটু ভিন্ন ছন্দেই হাঁটতে পছন্দ করেন অভিনেত্রী। এবারও তেমনটাই করেছেন। নিজের হট ফোটোশ্যুটের পাশপাশি সেন পরিবারের লিডিং লেডিদেরও জুড়ে দিয়ে নেটিজেনদের নজর কাড়লেন রাইমা সেন।