'সুদীপার রান্নাঘর' শুরু হওয়া মানেই মিষ্টি গলায়, সুন্দর ব্যবহারে একেবারে সঠিক পরিমাণ বাঙালিয়ানা নিয়ে হাজির হন সুদীপার রান্নাঘর। অনুষ্ঠানে অথিতি কোনও তারকা হোক বা সাধারণ মানুষ, সকলের সঙ্গেই নিমেষের মধ্যে বন্ধুত্ব পাতিয়ে রান্নাঘরের একটি সামান্য শো-কে ঘরোয়া তৈরি করে ফেলেছেন। ওই গতে বাঁধা রান্নার অনুষ্ঠানের মত নয়, সুদীপার বিশেষ ছোঁয়ায় আজও শো-টির পুনঃসম্প্রচার টপ টিআরপির মধ্যে অন্যতম। সেই মিষ্টি সুদীপার হঠাৎ হল কী। ফেসবুক লাইভে ভীষণ রেগে তিনি। কারণ একদল নেটিজেন।

আরও পড়ুনঃলকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন

নিত্যদিন তারকাদের সম্বন্ধে কুমন্তব্য, তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া, এই মহামারির সময় তাঁদের প্রিভিলজড বলে নানা কথা বলে যাওয়া, এসব বেশ দ্রুতগতিতেই বেড়ে চলেছি। ফিল্ম ফ্র্যাটার্নিটির মানুষ হয়ে এমনটা কীকরে সহ্য করতেন সুদীপা। কখনও কারও বিষয় খারাপ কথা বা রাগ দেখাননি। সহ্যের সীমা ছাড়াতেই সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে উচিত শিক্ষা দিলেন সে সকল নেটিজেনদের। তিনি বলেন, "আপনারা কী মনে করেন। আমাদের কাছে অনেক পয়সা। খুব বিত্তশালী আমরা। করোনায় আতঙ্কে আমাদের কোনও চিন্তা ভাবনা নেই। বাড়িতে বসে আরাম করে ফোন ঘাটছি। আপনাদের কোনও ধারণা নেই কতজন তারকাদের পরিবার ঠিকভাবে চলে পর্যন্ত না। কত খাটতে হয় তাঁদের। আর এতই যদি অপছন্দ হয় আমাদের তাহলে খবর নেন কেন আমাদের। পেপারে হোক বা ফোনে হোক, আমাদের বিষয় পড়েন কেন।"

আর পড়ুনঃডেট না পাওয়া গেলেই ভেট আসত ইলিশ, মুহূর্তে খুশ হয়েযেতেন কিশোর কুমার

সুদীপা নারীবিদ্বেষ নিয়েও কথা বলেন। ওনাকে অনেকেই এমন বলেছে, "আপনি রান্না করতে এসেছেন রান্না করুন না। বাকি জিনিসে আপনার মাথা না খাটালেও চলবে।" সুদীপা এদের নিম্ন মানসিকতার জবাব দিয়ে বলেন, "আপনাদের লজ্জা করে না। বিনোদনের জোগান দিই বলে সব সহ্য করে নেব। এভাবে নিজের বাড়ির মহিলাদের সঙ্গেও কথা বলেন। মহিলা মানেই তার জায়গা কেবল রান্নাঘরে। আমার লাইভেও এখনও অসংখ্য পুরুষ রয়েছে কিন্তু তারা মন্তব্য করতে ভয় পাচ্ছে। সকল পরুষ যে এক তা বলছি না। আমার সফলতার পিছনেও একজন পুরুষের সমর্থন ছিল। কিন্তু একদল পুরুষ এমন আছে যারা মহিলাদের ছোট করা ছাড়া আর তেমন কিছুই পারে না। আশা করি আগামী দিনে এই তারকা কিংবা মহিলাদের বিরুদ্ধে কুমন্তব্য করা কমবে।" 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস