Asianet News BanglaAsianet News Bangla

সকলের প্রিয় পান্ডব গোয়েন্দার বাচ্চু এবার ফিরছে পর্দায়, প্রকাশ্যে নতুন ধারাবাহিক সাথী-র প্রোমো

দর্শকেরা অপেক্ষায় ছিলেন কবে পর্দায় ফিরবেন তাদের প্রিয় অভিনেত্রী। অনুমিতাকে এই প্রশ্ন করলে তিনি বারবারই জানান খুব তাড়াতাড়ি বড়সড় কিছু নিয়ে ফিরবে সে। অবষেশে প্রতিক্ষার অবসান। সামনে এল অনুমিতার আগামী ধারাবাহিকের প্রোমো। সান বাংলায় আসতে চলেছে তার আগামী ধারাবাহিক সাথী। 

sun bangla new bengali upcoming serial sathi promo out bjc
Author
Kolkata, First Published Jan 5, 2022, 7:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জি বাঙলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক পান্ডব গোয়েন্দা (Pandab Goyenda) শেষ হয়েছে ১ বছরেরও বেশি সময় পেরিয়ে গেছে। কিন্তু এই ধারাবাহিক আজও ভুলতে পারেননি দর্শক। বাচ্চু বিচ্চু বিলু, ভোম্বল, বাবলুর তীক্ষ্ণ বুদ্ধির খেল আজও মিস করেন দর্শকেরা। তবে পর্দায় বাকিরা ভিন্ন চরিত্রে ফিরলেও দেখা যায়নি অনুমিতা অর্থাত সকলের প্রিয় বাচ্চুকে। তবে কখনও বেড়াতে গিয়ে কখনও দিদির বিয়ের নানা মুহূর্ত, কিংবা নিজের মনের মানুষকে প্রকাশ্যে আনাই হোক। কোনও না কোনও ভাবে সব সময় দর্শকদের সাথে যোগাযোগে থেকেছেন অভিনেত্রী।

তাই তার আপামর দর্শকেরা অপেক্ষায় ছিলেন কবে পর্দায় ফিরবেন তাদের প্রিয় অভিনেত্রী। অনুমিতাকে এই প্রশ্ন করলে তিনি বারবারই জানান খুব তাড়াতাড়ি বড়সড় কিছু নিয়ে ফিরবে সে। তবে কখনও পরিষ্কার করে কোনও নির্দিষ্ট প্রোজেক্টের নাম বলেননি তিনি। অবষেশে প্রতিক্ষার অবসান। সামনে এল অনুমিতার আগামী ধারাবাহিকের প্রোমো। সান বাংলায় (Sun Bangla) আসতে চলেছে তার আগামী ধারাবাহিক সাথী (Sathi)। এই ধারাবাহিকের হাত ধরে শুধু অনুমিতা কামব্যাক করছেন তা না। তার বিপরীতে দেখা যাবে ধ্রুবোতারার ধ্রুবো অর্থাত অভিনেতা ইন্দ্রজিত বোস। 

অনাথ আশ্রমে বেড়ে ওঠা এক সাধারন মেয়ে বৃষ্টি। জন্ম থেকে বাবা মা হারা সে। এই আনন্দ আশ্রমই তার জগত। আর সেখানকার কর্ণধার। তিনিই পরম যত্নে। বৃষ্টির কাছে তিনিই তার বাবা। কথায় আছে রক্তের সম্পর্কর থেকেও  জোড়াল মনের সম্পর্ক।বাবার সাথে মেয়েরসম্পর্কের সেরাকমই সমিকরন দেখা যাবে এই ধারাবাহিকে। তাদের জীবনের এক মাত্র সস্পদই ভালোবাসা। অন্যদিকে আকের পৃথিবীর চিত্র এই ধারাবাহিকের প্রোমোতে। 

ওম সান্যাল, প্রভাবশালী ব্যারিসটার। জার জীবনের ৩টে রুলস।প্রথম রুল ভালোবাসা বা সম্পর্কই নয়, কর্তব্যই শেষ কথা। রুল নম্বর দুই, তার কর্তব্য হল সত্যের জন্য লড়াই করা, কোর্টে সে তাই করেন বলে তিনি মনে করেন।শেষ রুল, সত্য তার কাছে সেটাই যেটা প্রমান করা যায়। কোনও ঘটনা চক্রে এই দুই ভন্ন ধর্মী মানুষ হতে চলেছে মুখোমুখি। প্রোমোতে এখনও পর্যন্ত, এইটুকু পরিষ্কার। তবে এই আলাদা দুই পৃথিবীর মানুষ যখন মুখোমুখি হবে ঠিক কি কি হতে চলেছে এখন সেটাই দেখার। 
এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রি পাবে নতুন জুটি। এখন অপেক্ষা ধারাবাহিক সম্প্রচারের।

Follow Us:
Download App:
  • android
  • ios