Asianet News BanglaAsianet News Bangla

বোতাম খোলা জ্যাকেটে উঁকি মারছে অন্তর্বাস, পুজোর ফ্যাশনে ঝড় তুলতে ট্রাই করতে পারেন আপনি

গোলাপি রঙের লং ড্রেস পরে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। বুকচেরা জ্যাকেটে উঁকি মারছে বেজ রঙের অন্তর্বাস। কানে আকাশি রঙের মিক্স অ্যান্ড কানেরদুল, চুলে টপ নট বেধে হাল ফ্যাশনে ঝড় তুলেছেন নায়িকা। স্বস্তিকার এই ড্রেস আপনিও পুজোর সময় ট্রাই করতে পারেন। 

Swastika Dutta flaunts her hot cleavage  in reel video You can try also in  durga  Puja fashion BRD
Author
First Published Sep 13, 2022, 5:21 PM IST

পুজো প্রায় দোরগোড়ায় চলেই এসেছে। কোন স্টাইল স্টেটমেন্টে নিজেকে সবচেয়ে সুন্দর করে সাজিয়ে নেবেন তা নিয়ে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। অনলাইন শপিং তো রয়েইছে এছাড়াও টলি তারকা ইনস্টা-তে ঢুঁ মারলেই হাল ফ্যাশন সম্বন্ধে অনেকটাই অবগত থাকবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও পোস্ট করে ঝড় তুললেন স্বস্তিকা দত্ত, যা পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

গোলাপি রঙের লং ড্রেস পরে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। বুকচেরা জ্যাকেটে উঁকি মারছে বেজ রঙের অন্তর্বাস। কানে আকাশি রঙের মিক্স অ্যান্ড কানেরদুল, চুলে টপ নট বেধে হাল ফ্যাশনে ঝড় তুলেছেন নায়িকা। স্বস্তিকার এই ড্রেস আপনিও পুজোর সময় ট্রাই করতে পারেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। ফ্ল্যাট অ্যাবসে চুইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে ছক্কা হাঁকালেন স্বস্তিকা দত্ত। একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন টলি নায়িকা । 

 

 

অভিনেত্রীর সেক্সি অ্যাটায়ারে ঘাম ঝরতে বাধ্য হবে আপনার। সম্প্রতি নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়িয়ে ভিডিও পোস্ট করলেন টলিপাড়ার এই বঙ্গললনা। কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক ফ্যাশন গোল দিয়েই যাচ্ছেন নায়িকা। রাধিকার ইমেজে ঝেড়ে ফেলে তিনি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। স্বস্তিকা দত্তর হটনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। একের পর এক শরীরী উত্তেজনাপূর্ণ ছবি দিয়ে তিনি যেন নেটপাড়ার রাতের ঘুম কেড়ে নিয়েছেন। মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও ওরফে রাধিকা নামেই এখন আর পরিচিত নয়। রাধিকার ভোলবদলেই কুপাকাত সাইবারবাসী। যদিও এই প্রথমবার নয়, এর আগে পোশাকের ভেতর দিয়ে ব্রা দেখিয়ে শিরোনামে উঠে এসেছিলেন স্বস্তিকা দত্ত। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে নিজেকে অন্যভাবে মেলে ধরছেন স্বস্তিকা দত্ত।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন ।  টলি অভিনেতা স্বস্তিকার দত্তর শরীরী হিল্লোলে কাঁপছে নেটপাড়া। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢু মারলেই উষ্ণ ছবিতে রাতের ঘুম উড়ে যায় ভক্তদের। সোশ্যাল মিডিয়া প্রচন্ড অ্যাক্টিভ নায়িকার হটনেসে গোটা টলিপাড়া যেন কাঁপছে। ব্যক্তিগত জীবনেও রাখঢাক, লুকোছাপা না পসন্দ নায়িকার। বর্তমানে অভিনেত্রী স্বস্তিকা দও ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের  সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।  তাদের  সম্পর্ক এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন। 

Follow Us:
Download App:
  • android
  • ios