ইদানিং সোশ্যাল মিডিয়াতেই বেশি সক্রিয় স্বস্তিকা। সমাজের ছোট বড় সব ধরনের ধটনাতেই নিজের মতামত তুলে ধরেন সকলের সামনে। কখনও কারুর পক্ষে তো কখনও কারুর বিপক্ষে। কোনটা ঠিক কোনটা ভুল নিজের মতন করেই তা তুলে ধরে ইদানিং বেশ কয়েকবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।

আরও পড়ুনঃ কলকাতার রাস্তায় হেনস্তা অভিনেত্রী! পরিবারসহ আক্রান্ত জুহি সেনগুপ্ত

বর্তমানে বড় পর্দায় তাঁকে সেভাবে দেখা যায় না। নিজের নতুন বাড়ি ও মেয়েকে নিয়েই বেজায় ব্যস্ত অভিনেত্রী। অভিনয় জগতে পা রাখার পর থেকেই ছোট থেকে বড় নানা বিতর্কেও জড়িয়েছেন তিনি বহুবার। এবার সেই টলি অভিনেত্রীই আসছেন বিয়ালিটি শো-তে। বিগ বসেন নতুন সিজেনে থাকবেন তিনি। চার দেওয়ালের মধ্যে নিজেকে আটকে রাখা, মানিয়ে নেওয়া আর পাঁচটা মানুষের সঙ্গে। ফলে বলাই চলে টক্কর হতে চলেছে জোড়। 

আরও পড়ুনঃ পুড়ছে আমাজন, চিন্তার ভাঁজ শংকরের কপালেও

প্রতি বছরই বিগ বস-এর বাড়িতে দেখা মেলে একঝাক তারকাদের। চলতি বছর সিজিন ১৩-তেও থাকছে সেই চমক। শীঘ্রই প্রকাশ্যে আসবে সম্পূর্ণ সদস্যদের একটি তালিকা। এরই মধ্যে সামনে উঠে এল স্বস্তিকার নাম। যা এই অনুষ্ঠানকে ঘিরে উত্তেজনার পারদ আরও চরম দর্শকদের। 

আরও পড়ুনঃ ছোটপর্দায় ফিরছেন রাহুল! বিতর্ক উস্কে বিপরীতে থাকছেন এই নায়িকা

ছোট পর্দায় সেপ্টেমবর মাস থেকেই দেখা মিলবে অভিনেত্রীর। তারই মধ্যে যে আবার ভক্তদের জন্য দিলেন তিনি আরেক সুখবর। বড় পর্দাতেও ফিরছেন তিনি। অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে। তবে কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল অভিনেতা জিতের কথা। এবার উঠে এল স্বস্তিকার নাম। বিগ বস-এর শো-তে যদি একজন বাঙালী অভিনেতা বা অভিনেত্রী থাকে, তবে কলকাতার দর্শকদের আরও আকর্ষণ বৃদ্ধি পাবে।