স্বস্তিকা মুখোপাধ্যায়, বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। যে কোনও বিষয় নিয়েই সাফ মন্তব্য করতে পিছু পা হটতে নারাজ তিনি। পাশাপাশি বিভিন্ন ফেস্টিভ্যালেও ভক্তদের নজর কাড়ে তাঁর অনবদ্য পোজ। ২৪ অগাস্ট, কলকাতার জন্মদিনের নামে ভাইরাল হয়ে ওঠা এই বিষেয তারিখকেও তাই তিনি রাখলেন না বাদের খাতায়। এদিন দিন ভোরকলকাতা নিয়ে একাধজিক পোস্টে ভরতে থাকে নেট-পাড়া। 

আরও পড়ুনঃ বাড়িতে করোনার থাবা, সপরিবারে কোয়ারেন্টাইনে দেব, করালেন কোভিড টেস্ট

ট্রেন্ডে গা ভাসিয়ে হাজির স্বস্তিকা মুখোপাধ্যায়ও। কলকাতার পথঘাট, কলকাতার চেনা ছবি বড্ড বেশি কাছের সকলেরই। কলকাতার ক্যানভাসে যেমন সব ছবি জীবন্ত। তাই অনেকেরই পছন্দের তালিকাতে পড়ে কলকাতার রাস্তায় ফোটো শ্যুট। আর সেই ফোটোশ্যুটে সামিল হয়েছিলেন স্বস্তিকাও। এক ভিন্ন লুকে ধরা দিয়ে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে নেট পাড়ায়। 

ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন- না, আজ কলকাতার জন্মদিন নয়, ভালোবাসাটা সব সময়ের, এই শহর জানে আমার প্রথম সবকিছু, ৩৩০ বছর। তিনি কলকাতাকে আজও ভালোবাসেন, আগামীতেও ভালোবাসবেন। বর্তমানে তাঁর ঠিকানা বি-টাউন। সেখানেই নতুন ফ্যাট কিনেছেন তিনি। তবুও শিকড়ের টান আজও ভোলেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর পোস্ট মুহূর্তে প্রশংসা পায় নেটিজেনদের দরবারে।