ব্রা-র স্ট্র্যাপ দেখা গেলে সমস্যা। মহিলারা মদ্যপান করলে সমস্যা। মেয়েরা কী খাবেন, কেমন পোশাক পরবেন সবেতেই প্রায় নির্দেশ দেয় সমাজের একাধিক মানুষ। এই নিয়ে এবার বেজায় চটলেন অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তিনি এই সমস্যাগুলির বিষয় নিজের বক্তব্য রেখে বিরক্তি প্রকাশ করেছেন। তাঁর বক্তব্যে সমর্থন জানিয়েছে অধিকাংশ মহিলারা। 

আরও পড়ুনঃসিএএ-এনআরসি বিরোধী বিক্ষোভে সামিল আলি, বয়কটের ডাক 'মিরজাপুর ২'-এ

স্বস্তিকার কথায়, "আমি ঠিক জানি না সমস্যাটা কী নিয়ে আর কেন। আমি শুধু ছেলেদের কথা বলছি না। মহিলাদেরও মহিলাদের নিয়ে সমস্যা। আমি মহিলা তাই মহিলাদের নিয়েই আগে বলতে চাই। এই যে জিমে মহিলারা কেমন পোশাক পরবেন সেটাও ঠিক করে দেয় সমাজের একাধিক মানুষ। স্পোর্টস ব্রা পরতে পারবে না। ট্যাঙ্ক টপ পরতে পারবে না। শর্টস পরতে পারবে না। মাথা থেকে পা পর্যন্ত ঢেকে জিমে যেতে হবে। অথচ ছেলেরা কী পরে জিমে ঢুকছে সে বিষয় কারও কোনও মাথাব্যাথা নেই।"

আরও পড়ুনঃবিকিনি ক্ল্যাড 'মমি' লিসা, দুই ছেলের সঙ্গে সমুদ্রসৈকতে বলিউড অভিনেত্রী

আরও পড়ুনঃ'এ যেন ডাইনি শিকার', রিয়ার প্রতি সমর্থনের হাত বাড়িয়ে দিলেন রাম গোপাল বর্মা

তিনি আরও বলেন, "তাসের ঘরের একটি পোস্টারে আমার ব্রা-র স্ট্র্যাপ দেখা যেতেই গোটা সোশ্যাল মিডিয়া একেবারে তোলপাড় হয়ে গেল। তর্ক বিতর্কে ভরতে থাকল কমেন্ট সেকশন।" এছাড়াও তিনি মহিলাদের মদ্যপান নিয়ে কথা বলে। এ কথা সত্যি যে মহিলারা মদ্যপান করলেই তাদের চরিত্র নিয়ে প্রশ্ন ওঠে। এমনকি স্লাটশেম করতেও সময় লাগে না। স্বস্তিকার কথায়, মদের বোতলে কি লেখা থাকে যে এটি শুধু পুরুষদের জন্য বিক্রি করা হয়। অভিনেত্রী ঋতুচক্র নিয়েও নিজের বক্তব্য রাখেন। তবে তাঁর মতে, রুখে দাঁড়াতে হবে সমাজের বাঁধা এই নিয়মের বিরুদ্ধে। মুখ আছে যখন বলাই উচিত বলে মনে করেন স্বস্তিকা।  

আরও পড়ুনঃছাত্র-ছাত্রীদের জীবন নিয়ে ঝুঁকি নেওয়া চলবে না, সরকারের কাছে পরীক্ষা পিছনোর আবেদন সোনুর