Asianet News BanglaAsianet News Bangla

পুজোর আগেই হাসপাতালে ভর্তি তনুশ্রী, কিডনিতে সংক্রমণ, কেমন আছেন অভিনেত্রী

পুজোর আগেই হাসপাতালে ভর্তি টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। হঠাৎ কী হল অভিনেত্রীর। গত কয়েক দিন ধরেই বেশ অসুস্থ ছিলেন তনুশ্রী চক্রবর্তী। সূত্রের খবর, কিডনিতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর।  অভিনেত্রীর অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর থেকে উদ্বিগ্ন অনুরাগীরা। এখন কেমন আছেন অভিনেত্রী, তা জানতেই সকলেই মুখিয়ে রয়েছে।

Tanushree Chakraborty was admitted to hospital due to liver infection before puja BRD
Author
First Published Sep 20, 2022, 11:15 AM IST

পুজোর আগেই হাসপাতালে ভর্তি টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। হঠাৎ কী হল অভিনেত্রীর। গত কয়েক দিন ধরেই বেশ অসুস্থ ছিলেন তনুশ্রী চক্রবর্তী। সূত্রের খবর, কিডনিতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর। সূত্রের খবর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। গত ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর দিন হাসপাতালে ভর্তি করা হয় তনুশ্রীকে। অভিনেত্রীর অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর থেকে উদ্বিগ্ন অনুরাগীরা। এখন কেমন আছেন অভিনেত্রী, তা জানতেই সকলেই মুখিয়ে রয়েছে।

সূত্র থেকে জানা গেছে, বর্তমানে আগের থেকে কিছুটা সুস্থ রয়েছেন অভিনেত্রী। তবে কিছুটা ভাল হলেও এখনও পুরোপুরি  উঠে বসতে পারছেন না তনুশ্রী। তবে নিজের অসুস্থতার খবর নিয়ে  এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। এমনকী নিজের সোশ্যাল মিডিয়াতে কোনও আপডেট দেননি। এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে তনুশ্রীর হাতে। বর্তমানে অঞ্জন দত্তর সঙ্গে ছবি করছেন তনুশ্রী। শোনা যাচ্ছে, টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডে পা রাখবেন তনুশ্রী। এই নিয়েও মুখ খোলেননি তনুশ্রী।


 টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে প্রেম ভেঙেছে তনুশ্রী চক্রবর্তীর। তবে নায়িকাকে দেখে তা বোঝা তো দূর বরং অনেক বেশি চনমনে লাগছে। সদ্যই কিছুদিন আগে আমেরিকা থেকে ফিরেছেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একের পর এক কাজ । আর নিজের কাজ নিয়েই বেজায় ব্যস্ত রয়েছেন তনুশ্রী। এবার টলিউড ছেড়ে বলিউডেও পা রাখলেন টলি কন্যা তনুশ্রী চক্রবর্তী। ইতিমধ্যেই শুটিংও সেরে ফেলেছেন অনেকটাই। সানি দেওলের নায়িকা হিসেবে দেখা যাবে  তনুশ্রী।  তবে বলিউডে ডেবিউ করার সুখবরের সঙ্গে সঙ্গে তনুশ্রীর প্রেম ভাঙার খবরে মন খারাপ হয়েছে ভক্তদের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। দীর্ঘদিন ধরে ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছিলেন তনুশ্রী। তবে  সূত্র বলছে সেই প্রেমে ভাঙন ধরেছে। কারণ এই মুহূর্তে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না নায়িকা। ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত এখনই নিতে চাইছেন না। বিয়েতে আগ্রহ প্রকাশ না করাতেই নাকি ব্যবসায়ী প্রেমিক রাজকুমারের সঙ্গে প্রেম ভেঙেছে তনুশ্রীর। গুঞ্জনে শোনা যাচ্ছে কেরিয়ারের জন্যই নাকি রাজকুমারের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তনুশ্রী। তবে এত বেশি চর্চা হচ্ছে যে শেষমেষ নিজেই মুখ খুলেছেন নায়িকা। ব্রেক আপের চর্চার মধ্যে তনুশ্রী প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সময় যখন আসবে তখন তিনি ঠিকই জানাবেন। প্রত্যেকের জন্যই কেউ না কেউই নির্দিষ্ট থাকে। ঠিক সময়ে তিনি প্রকাশ্যে আসবেন। আপাতত পুরোটাই সময়ের হাতে ছেড়ে দিয়েছি। এই বিষয় নিয়ে আর কিছু বলতে চান না অভিনেত্রী। আপাতত ব্যক্তিগত জীবনে একটু থামার কথাই ভাবছেন নায়িকা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios