বিশ্বজুড়ে করোনার প্রকোপ পড়েছে একাধিক সেক্টরে। পর্যটন থেকে শুরু করে বিনোদন জগত, করোনার থাবা থেকে বাদ থাকেনি কোনও দেশই। সেই তালিকাতেই নাম লিখিয়েছে এবার ভারত। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৭ জন। ফলে মানুষের মধ্যে বাড়ছে আতঙ্ক, বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। সতর্কতা জাড়ি করা হয়েছে দেশের সর্বত্র। 

আরও পড়ুন-'লাভ-সেক্স-ধোকা' এটাই বলিউডের নিয়ম, যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি তারকারা...

আরও পড়ুন-মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের...

 

 

ইতিমধ্যেই বন্ধ করা হয়েছে বিভিন্ন রাজ্যের সিনেমাহলগুলিকে। বন্ধ হয়েছে বি-টাউনের শ্যুটিং। মঙ্গলবারই জানানো হয়েছে যে বন্ধ রাখা হবে টলিউডের সমস্ত শ্যুটিং। শ্যুটিং-এ কেবল মাত্র যে তারকারাই থাকেন এমনটা নয়, সঙ্গে সমস্ত সদস্যদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। সেই খবর পাওয়া মাত্রই বাজি ছবির শ্যুটিং বন্ধ করে ইংল্যান্ড থেকে ফিরলেন মিমি চক্রবর্তী, জিৎ ও বিশ্বনাথ চক্রবর্তী। 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

পাশাপাশি কাকাবাবুর প্রত্যাবর্তন ছবির শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিয়ন ও সৃজিত মুখোপাধ্যায় সহ গোটা টিম। তাঁরাও কলকাতায় ফিরে আসছেন এবার। বৃহস্পতিবার সকালেই ফিরবে গোটা টিম। ইংল্যান্ড থেকে ফিরে আইসোলেশনে গেলেন বাজি ছবির কলাকুশলিরা। ফলে আফ্রিকা থেকে ফিরে সৃজিত মুখোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও থাকতে হবে কড়া নজরদারীতে। বেশ কয়েকদিন ধরেই আফ্রিকাতে চলছিল ছবির শ্যুটিং। একাধিক ছবি শেয়ারও করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতেই বাক্যালাপ মিথিলা-সৃজিকের। এবার কলকাতার পথে টিম।