প্রকাশ্যে এল বহু প্রতিক্ষিত ছবির টিজার। মিতিন মাসি ছবিকে ঘিরে দর্শকদের মনে কৌতুহলের পারদ চড়ে ছিল বহুদিন আগে থেকেই। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকেই কোয়েল মল্লিককে নয়া ভুমিকায় দেখতে উতসুক দর্শক। টলি পাড়ায় এই প্রথম মহিলা গোয়েন্দার প্রবেশ। টাই ছবির টিজারেও ধরা দিল সেই উক্তি। 

রবিবার প্রকাশ্যে আসে ছবির টিজার। সেখানেই প্রথম সংলাপে উঠে আসে একটাই প্রশ্ন, মেয়েছেলে ডিটেকটিভ! উত্তরে মিতিন মাসি খোলসা করে বুঝিয়ে দেন সমাজে মেয়েদের স্থান কোথায়। নয় কে হয় করেই রহস্যের সমাধানে  নেমে পড়েন মেয়েছেলে নয়, মহিলা গোয়েন্দা, মিতিন। ছবির টিজারে গল্পের তেমন আঁচ না পাওয়া গেলেও নতুন ভুমিকায় কোয়েল মল্লিক যে নজর কাড়তে চলেছেন তা এক কথায় বলা চলে। 

আরও পড়ুনঃ পাসওয়ার্ডের দ্বিতীয় টিজার জুড়ে রহস্য, মুক্তির আগের ছবি ঘিরে একাধিক চমক

মিতিন মাসি, ঢাকুরিয়ার বাসিন্দা, বোনঝি টুপুরকে সঙ্গে নিয়ে নানান রহস্যের সমাধান করে থাকেন। তার স্বামী প্রেস-এ কর্মরত, ভোজন রসিক মানুষ। গোয়েন্দা হিসেবে তার পরিচিতিও ভালো, পুলিশের অধিকার্তারা মাঝে মধ্যেই নানান কেস-এর তদন্তের সূত্র খুঁজতে সাহায্য নিতে আসেন তার কাছে।

আরও পড়ুনঃ জন্মদিনটি কীভাবে কাটালেন শ্রীলেখা, নিজেই শেয়ার করে নিলেন সেই ভিডিও

পুজোতেই মুক্তি পাবে ছবি। একের পর এক বাংলা ছবির পটভূমি ঘিরে রহস্য, পর পর মুক্তির অপেক্ষায় বেশ কয়েকটি গোয়েন্দা ছবি। ২০১৯-এর বাংলার সিলভার স্ক্রিনে একচেটিয়া রাজত্ব চালাচ্ছেন এনারাই। মিতিন মাসি-কে নিয়ে ছবি হওয়ার কথা ছিল অনেক আগেই কিন্তু বিভিন্ন কারণ বশত তা আর হয়ে ওঠেনি। সেই ছবি পরিচালনার কাজ শুরু করেছিলেন অরিন্দম শীল। সেই ছবির কাজই এবার শেষের পথে।