৩০শে অগাস্ট শ্রীলেখা মিত্রের জন্মদিন। প্রতিটি মানুষেরই নিজের জীবনের এই বিশেষ দিনটিকে নিয়ে পরিকল্পনা থাকে হাজার। ছোটবেলার স্মৃতি আগলে থাকেন কেউ, কেউ আবার আমোদ-প্রমোদের মধ্যে দিয়েই পালন করে ফেলেন নিজের জন্মদিন। তবে এবার শ্রীলেখার পরিকল্পনা ছিল খানিকটা ভিন্ন ধাঁচের। কীভাবে পালন করলেন নিজের জন্মদিন, সেই ভিডিও প্রকাশও করলেন তিনি নিজেই।

আরও পড়ুনঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

তবে নিজের সোশ্যাল পেজে নয়, খোদ অভিনেত্রী প্রকাশ্যে নিয়ে এলেন তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। নাম আমি শ্রীলেখা। জন্মদিন উপলক্ষ্যেই বাবার উপস্থিতিতে প্রকাশ্যে নিয়ে এলেন এই চ্যানেল। নিজের জন্মদিন ঠিক কীভাবে পালন করলেন তিনি! এই ভিডিওর প্রথম এপিসোডে দেখা গেল শ্রীলেখার জন্মদিন পালন। সকালবেলা ঘুম থেকে উঠেই মায়ের স্মৃতিতে মগ্ন শ্রীলেখা নিজেই পরিচয় ঘটালেন নিজের চ্যানেলের সঙ্গে। 

আরও পড়ুনঃ সম্পর্কের চারকাহন, আর চার চরিত্রের প্রিয়াঙ্কা একাই একশো

দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন জন্মদিনের আনন্দ। তবে এবার শ্রীলেখা মিত্র জন্মদিন পালন করলেন খানিকটা ভিন্ন স্বাদে। সকালবেলাই পৌঁচ্ছে গেলেন মানসিক ও শারীরিক দুর্বল গৃহহীন মহিলাদের রাত্রিকালিন আবাস-এ। মাকে হারিয়েছেন শ্রীলেখা অনেকদিন। কিন্তু যাঁরা মা-কে ব্রাত্য করে রেখেছেন, তাঁদের মায়ের কাছেই পৌঁচ্ছে গেলেন তিনি। তাঁদের কুশল সংবাদ নিয়ে নিজের মেয়ের মতনই কাটিয়ে ফেললেন বেশ কিছুটা সময়। প্রথম ভিডিওতে এটিই ছিল দর্শকদের জন্য উপহার।