তিন তারকার বিবাহ। তাই নিয়ে টলিউড তোলপাড়। না, সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন না অঙ্কুশ, রুদ্রনীল বা অনির্বাণ। কিন্তু পর্দা জুড়ে চুটিয়ে বিবাহ অভিযান চালানোর পথে পা বাড়ালেন তিন তারকা। সম্প্রতিই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই দেখা মিলেছিল তিন অভিনেতার বিপন্ন বৈবাহিক জীবনের। একের পর এক বিবাহ সংক্রান্ত বিষয় প্রশ্নের ঝড় তুলে সাড়া ফেলেছিল এই ছবির ট্রেলার।

এবার সেই উত্তেজনার পারদকেই খানিক উষ্কে দিয়ে প্রকাশ পেল ছবির টাইটেল ট্র্যাক। দুই বন্ধু রূদ্রনীল ও অঙ্কুশ-এর বিয়ে। শুভ পরিণয় সুসম্পন্ন হওয়ার অপেক্ষায় স্বপ্ন দেখা দিনভর। বিয়ের লগ্ন পার হতেই জীবনের চেনা ছন্দ গেল বদলে। স্বপ্ন আর বাস্তবের বিস্তর ফারাকে নাজেহাল জীবন। গানের প্রতিটি কথায় সেই চিত্রই ফুটে উঠল পরতে পরতে।

গানের কথা লিখেছেন শ্রীজাত। গানের সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ছবির শিরনামে এই গান মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক মহলে জনপ্রিয়তা  পৌঁচ্ছল তুঙ্গে। গানের দৃশ্যে নুসরত ও সোহিনীকেও দেখা গিয়েছে। দুই বধূ দুই মেরুতে। একজন পুজো- অর্চণায় মনোনিবেশ করেছেন তো, অন্যজন বন্ধুদের সময় দিয়ে বরকে খাটিয়ে করছেন কুপোকাত। ছবির পর্দায় সাধারণত অঙ্কুশকে যেভাবে পেয়ে এসেছেন দর্শক, সেই চেনা ছক ভেঙে এবার অন্য রূপে ধরা দেবেন অভিনেতা।