এবছর শীতটা যেন একটু বেশি জাঁকিয়ে পড়েছে। আর এই শীতের আমেজটা উপভোগ করতে কেউই রাজি নন। প্রত্যেকেই নিজেদের পছন্দের জায়গায় ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন। কেউ বা নিজের হোমটাউনে আবার কেউ বা বিদেশে। আজ বছরের শেষ দিন। তার উপর আজকের দিনটি আরও একটু বেশি স্পেশ্যাল। টলি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের জন্মদিন। জীবনের ২৮ টি বসন্ত পেরিয়ে আজ ২৯ -শে পা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের কোলে অন্তরঙ্গতায় মাতলেন নিক-প্রিয়ঙ্কা, দেখুন চোখধাঁধানো ছবিগুলি...

 

জন্মদিন মানেই একটু স্পেশ্যাল কিছু না কিছু হয়েই থাকে। ইতিমধ্যেই তার সেলিব্রেশনও শুরু হয়ে গেছে গতকাল থেকেই।  নিজের সোশ্যাল মিডিয়ায় তার একঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। প্রত্যেকেই তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একটি নয়, দুটি কেক কাটতে দেখা গেছে অভিনেত্রীকে। তার উপর আজ আবার বছরের শেষ দিন। একটা স্পেশ্যাল সেলিব্রেশনও থেকেই যাবে। 

আরও পড়ুন-অমিতাভের গর্বে গর্বিত ছেলে অভিষেক, আনন্দে পোস্ট করলেন ছবি...

 

 

শীতকালটা যেন একটু বেশিই পছন্দের অভিনেত্রীর। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনের বাইরেও সমস্ত কিছু ভুলে  ছেলে সহজকে নিয়ে দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী। ইতিমধ্যেই অভিনেতা যশের সঙ্গে সুজিত মন্ডলের পরিচালনায় প্রথমবার জুটি বাধতে চলেছেন তিনি। ছবিক শ্যুটিংও ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আর কিছুদিনের মধ্যেই ফ্লোর কাঁপাতে  আসছেন এই যুগল।