একদিকে চলছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা, আর তার সঙ্গেই সমান তালে চলছে ধারাবাহিকের শ্যুটিং।  ঘড়ির কাটা তখন দুপুর ২ টো। পরীক্ষা শেষ হতে না হতেই বাড়ি পৌঁছেই সোজা শ্যুটিং ফ্লোরে ছুট দিতিপ্রিয়ার। করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই দেদার চলছে দিতিপ্রিয়ার শ্যুটিং। কোনওদিকেই হেলদোল নেই মেয়ের ।পড়াশুনো এবং শ্যুটিং তার জীবন জুড়ে রয়েছে। কিন্তু কীভাবে পরীক্ষা, শ্যুটিং দুই সামলাচ্ছে অভিনেত্রী। যা জানতে সকলেই উৎসুক।

আরও পড়ুন-পাহাড়ি কন্যার মাথায় উঠল সুপার মডেলের মুকুট, জানুন তার কাহিনি...

দিতিপ্রিয়া জানিয়েছেন, 'পরীক্ষা চলছে বলে যে দিতিপ্রিয়া ছুটি পাবে এমনটা কখনওই নয়। ছোটবেলা থেকেই টাইম ম্যানেজমেন্ট শিখেছি। আর এভাবেই সামলে নিচ্ছি। তবে করোনা নিয়ে গোটা বিশ্বে যা চলছে তার জন্য সতর্কতা তো নিতেই হবে তবে শ্যুটিং বন্ধ করে নয়। বাইরের কোনও খাবার এমনকী চকোলেটও খাচ্ছি না।'

আরও পড়ুন-বাতিল ভারতের ভিসা, সৃজিতের সঙ্গে দেখা না হওয়ায় আবেগঘন পোস্ট মিথিলার...

একটানা ছুটি নিলেই তার চাপ আরও বাড়বে বলেই জানিয়েছেন অভিনেত্রী। একদিকে শ্যুট আর অন্যদিকে পরীক্ষা নিয়েই দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী। আর তার কাছে পরীক্ষা মানেই সব কিছু ছেড়ে দিয়ে বইয়ের মধ্যে মুখ গুছে বসে থাকা তেমনটা মোটেই নয়,আর এর প্রমাণ কয়েকদিন আগেই দিয়েছেন অভিনেত্রী। কখনও দুহাতে রং দিয়ে, আবার কখনও মেঝেতে শুয়ে একের পর এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। রানী রাসমণির এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সারা মুখে আবির লাগানো রাসমণিকে দেখতে ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। হাজারো ব্যস্ততার মধ্যেও সময় বার করে রঙের উৎসবে মেতে উঠেছিলেন দিতিপ্রিয়া। বসন্তের রঙের ছোঁয়া লেগেছিল তার মনে। সাদা পোশাকেই বসন্তের রঙে ডুব  দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। আবির রাঙানো মুখের প্রতিটি ছবি ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়ায় ।