তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। তবে আলাদা থাকার কথা তারা দুজনেই স্বীকার করে নিয়েছেন। তার উপর আবার ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। 

আরও পড়ুন-সংসারে ভাঙন, জল্পনার মধ্যেই আদরে মত্ত শ্রাবন্তী, নয়া উদ্যোগে প্রশংসা নেটিজেনদের...

আরও পড়ুন-কার সঙ্গে সারাজীবন হাঁটতে চান নীল, Reel ভিডিওতে ফাঁস করলেন মনের গোপন কথা...

সম্পর্কের তিক্ততা  যে বেড়েছে তা যত দিন যাচ্ছে প্রকাশ পাচ্ছে। ইনস্টাগ্রামে দুজনেরই  কমেন্ট বক্সে রয়েছে নিষেধাজ্ঞা। নেটিজেনদের প্রশ্নের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি গুঞ্জনের মধ্যেই নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট করলেন রোশন। একটি ছবির মধ্যেই  তিনি নিজের অভিব্যক্তিকে তুলে ধরেছেন। দেখে নিন ছবিটি,

 

 

রোশনের পোস্টটিতে দেখা যাচ্ছে, ছেলেটি সমুদ্রের ধারে হাঁটু মুড়ে বসে একটি রিং নিয়ে মেয়েটিকে প্রোপোজ করেছ। যেখানে ছেলেটি মেয়েটিক বলছে, 'তুমি কি আমার ধ্বংস করবে', তার উত্তরে সটান জবাবে মেয়েটি বলেছে  'অবশ্যই '। এই পোস্টটি দেখার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা অনেকেই বলছেন, তবে কি নাম না নিয়ে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন। আবার কেউ বলেছেন, 'আজ পর্যন্ত  তোমার  সেরা পোস্ট'। টলিপাড়ার সমস্ত তারকারা মন্তব্য না করলেও অঙ্কুশ কমেন্টে জানিয়েছেন, 'ফাটিয়ে'। অনেকেই বলেছেন সব ঠিক হয়ে যাবে। শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের মধ্যেই পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন রোশন।

 

 

সদ্যই শ্রাবন্তীর জীবনে এসেছে তার দ্বিতীয় সন্তান। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। একদিকে সিনেমার শুটিং, ওয়েব সিরিজের কাজ সামলেও জিমের ব্যবসা খুললেন অভিনেত্রী।  এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে। গত সপ্তাহেই মধ্যমগ্রামের এক মলে খুলল শ্রাবন্তীর খোলা জিম 'দ্য ফিটনেস এম্পায়ার'। জিমের উদ্যোক্তা শ্রাবন্তী এখন অনেকটাই ব্যস্ত নিজের জীবনে। অভিনয়, দাম্পত্য টালমাটাল সব কিছুর মধ্যেই তিনি নিজের এই নয়া উদ্যোগকে কখনওই নষ্ট করতে চান না। বর্তমানে স্টার জলসার গেম শো সুপারস্টার পরিবারের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন শ্রাবন্তী। এছাড়াও হইচই-য়ের ওয়েব সিরিজেও সোহম চক্রবর্তীর বিপরীতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী শ্রাবন্তী।