Asianet News BanglaAsianet News Bangla

করোনা ভাইরাস কাবু করল 'ব্যোমকেশ'-কে, Covid-এ আক্রান্ত হওয়ার পর কেমন আছেন 'খোকা' অনির্বাণ

আবারও কোভিডের হানা টলিপাড়ায়। এবার  করোনায় আক্রান্ত হলেন অনির্বাণ ভট্টাচার্য। উপসর্গহীন ভাবেই করোনা গ্রাস করেছে টলিপাড়ার ব্যোমকেশকে। গত ১২ দিন ধরে করোনা ভাইরাস কাবু করেছে অনির্বাণকে। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই সমস্ত নিয়ম মেনেই তিনি আলাদাই রয়েছেন। এবং এখন বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন। 

tollywood actor Anirban Bhattacharya Tested for Covid 19 positive BRD
Author
Kolkata, First Published Oct 21, 2021, 2:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবারও কোভিডের হানা টলিপাড়ায়। এবার  করোনায় আক্রান্ত হলেন অনির্বাণ ভট্টাচার্য। উপসর্গহীন ভাবেই করোনা গ্রাস করেছে টলিপাড়ার ব্যোমকেশকে। গত ১২ দিন ধরে করোনা ভাইরাস কাবু করেছে অনির্বাণকে। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই সমস্ত নিয়ম মেনেই তিনি আলাদাই রয়েছেন। এবং এখন বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন। আপাতত চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছেন অভিনেতা। 

 

tollywood actor Anirban Bhattacharya Tested for Covid 19 positive BRD

 

করোনা ভাইরাসের কারণ আপাতত গৃহবন্দী অনির্বাণ। এবং বর্তমানে  নিয়মমতো খাওয়াদাওয়া  এবং চিকিৎসকের পরামর্শ মেনেই সবটা করছেন অভিনেতা। ওষুধপত্র থেকে খাওয়া-দাওয়া কোনওটাতেই অনিয়ম করছেন না অভিনেতা। টলিপাড়ার একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় চলে এলেন অনির্বাণ।প্রসঙ্গত, গত ১০ অক্টোবর বড়পর্দা মুক্তি পেয়েছে 'গোলন্দাজ'। যেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেতাকে।

 

আরও পড়ুন-খোলা পিঠ, সিঁদুর দিয়ে স্বস্তিক আঁকলেন রণজয়, সোহিনীর প্রতি ভালবাসা দেখে হতবাক নেটিজেনরা

আরও পড়ুন-আরিয়ানকে কি গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা, মজা বলে দাবি নায়িকার, NCB-জেরায় ফাঁস হল গোপন তথ্য

আরও পড়ুন-হাই থাই স্লিটে ঝরছে আগুন, 'গার্লস ওয়ান্ট গার্লস', সারার সঙ্গে ছবি পোস্টে ঝড় তুললেন জাহ্নবী

 

tollywood actor Anirban Bhattacharya Tested for Covid 19 positive BRD

 

দুর্গাপুজোর পঞ্চমীর দিন ছবি মুক্তির প্রিমিয়ারে এসেছিলেন অনির্বাণ। বাইপাস সংলগ্ন একটি মলের মাল্টিপ্লেক্সে সেই ছবির প্রিমিয়ার শো-এ  উপস্থিত হয়েছিলেন অনির্বাণ। এবং প্রিমিয়ার শেষ করে বাড়ি ফেরার পর থেকেই নাকি শরীর খারাপ হতে শুরু করে। তারপরেই করোনা পরীক্ষা করানোর পর রিপোর্ট পজিটিভ আসে অভিনেতার। পুরো পুজোটাই করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে কাটিয়েছেন টলিপাড়ার অভিনেতা অনির্বাণ। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা। অনুরাগী ও সহকর্মীরাই সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করছে।

Follow Us:
Download App:
  • android
  • ios