ছোটপর্দা দিয়েই কেরিয়ারের শুরু  করেছিলেন টলি অভিনেত্রী পার্নো মিত্র। রবি ওঝার 'খেলা' ধারাবাহিক দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেছিলেন তিনি। তারপর একে একে 'বউ কথা কও', 'মোহনা' ধারাবাহিকে তিনি দাপিয়ে অভিনয় করেন। ২০০৯ সালে 'সময়' ধারাবাহিকে শেষবারের মতোন দেখা গিয়েছিল পার্নো মিত্রকে। আর তারপরেই  অঞ্জন দত্তের পরিচালনায় 'রঞ্জনা আমি আর আসব না' ছবি দিয়ে বড় পর্দায় ডেবিউ করেন পার্নো। কেটে গিয়েছে দীর্ঘ দশ বছর। দীর্ঘদিন বাদে তিনি আবার ছোটপর্দায় ফিরতে চলেছেন। স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে দেখা যাবে তাকে।

আরও পড়ুন-'মুন্না বদনাম চ্যালেঞ্জ' সোনাক্ষির, এবার কাদের পালা...

লীনী গঙ্গোপাধ্যায় এবং শৈবাল মুখোপাধ্যায়ের পরিচালনাতেই টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন নায়িকা। একটি নারীাকেন্দ্রিক  ধারাবহিকেই তাকে দেখা যাবে।  সূত্র থেকে জানা গেছে, গ্রাম থেকে শহরে উঠে আসা এক লড়াকু মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। ধারাবাহিকে তার বিপরীতে ঋষি কৌশিককে দেখা যাবে। পার্নো-ঋষির জুটি কতটা হিট করবে এখন সেটাই দেখার।  ইতিমধ্যেই তার কাজ শুরু হয়ে গিয়েছে। দশ বছর ব্রেক নিয়ে তারপর ফিরে আসা টেলিভিশনে। ইতিমধ্যেই সেই খবর পেয়ে উচ্ছ্বসিত ফ্যানেরা। 

আরও পড়ুন-ক্যাটরিনাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন হিনা, পিছনে রয়েছে কারা...

একদিকে ধারাবাহিক অন্যদিকে ছবির কাজ এই দুই নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনায় 'ধর্মযুদ্ধ' ছবিতে তিনি অভিনয় করতে চলেছেন।  এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এই ছবির।  এছাড়া বুদ্ধদেব দাশগুপ্ত 'উড়ো জাহাজ' ছবিটিও মুক্তির দোরগোড়ায়।  সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল এই ছবি।