প্রথম সারির তালিকায় এতদিন পর্যন্ত যে নায়িকার বাজিমাত করেছেন তারা হলেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ সহ আর প্রমুখ। এবার সেই জায়গায় খানিক রদবদল হল। সম্প্রতি প্রকাশিত যৌন আবেদনময়ীর ৫০ জন মহিলার নামের তালিকা প্রকাশিত হয়েছে। আর সেই তালিকায় রয়েছে বড় চমক। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান রয়েছেন সেই তালিকায়। শুধু তাই নয়, বলিউড অভিনেত্রী ক্যাটরিনাকে পিছনে ফেলে তিনি নিজের জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন-শীতের পড়ন্ত বিকেলে আদরমাখা চুমু নুসরতের, মুহূর্তে ভাইরাল ছবি...

এশিয়ার সেক্সিয়েস্ট ওমেন ২০১৯-এর যে তালিকা প্রকাশিত হয়েছে তাতে সবার প্রথমে রয়েছে আলিয়া ভাটের নাম। তারপরেই দ্বিতীয় স্থানে রয়েছে দীপিকা পাড়ুকোন।  আর দীপিকার পরেই তৃতীয় স্থানটি রয়েছে টলি অভিনেত্রী হিনা খানের। চতুর্থ স্থানে রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। পঞ্চম স্থানেও রয়েছেন টেলিভিশনেরই আরও এক জনপ্রিয় অভিনেত্রী সুরভি চন্দ। ষষ্ঠ স্থানে রয়েছে ক্যাটরিনা কাইফ। সপ্তম স্থানে রয়েছে শিবাঙ্গী যোশি। দেখে নিন তালিকাটি

 

আরও পড়ুন-'ছপাক'-এর ট্রেলারে মুগ্ধ গোটা বলিউড, শুভেচ্ছাবার্তায় ভাসলেন দীপিকা...

বলিউডের সঙ্গে টেলি তারকাদের টক্করটা বেশ জোরকদমেই চলছে। কেউ কোনও অংশে পিছিয়ে নেই। গতবছর এশিয়ার সেক্সিয়েস্ট ওমেন ২০১৯-এর তালিকায় সবার শীর্ষে ছিল দীপিকা পাড়ুকোন। এবার আলিয়া তাকে বিট করে শীর্ষে চলে এসেছেন। অন্যদিকে সেক্সিয়েস্ট ওমেন অফ ডিকেড এর তালিকায় সবার প্রথমে রয়েছেন দীপিকা পাড়ুকোন।  দ্বিতীয় স্থানে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান রয়েছেন তৃতীয় নম্বরে। চতুর্থ স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ।পঞ্চম স্থানেও রয়েছেন টেলি তারকা দ্রাস্টি ধামি।