অগ্রাহায়ন মাস শুরু হয়ে গেছে। তার উপর হালকা হালকা শীতের আমেজ। এর মধ্যেই আসতে চলেছে একের পর এক বিয়ের খবর। টলিমহলের অন্দরে কান পাতলেই এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। রাজ-শুভশ্রী, রাজা চন্দ-পিয়ান সরকার, অরিত্র দত্ত-মহুয়া হালদার সহ একাধিক বিয়ের সাক্ষী থেকেছিল টলিপাড়া। আগের বছরের মতো এই বছরও আবারও একটি জল্পনাতে তোলপাড় হয়েছে টলিমহল। জল্পনাতে শোনা যাচ্ছে বাঙালির হার্টথ্রব পরমব্রত বন্দ্যোপাধ্যায় এবার গাটছড়া বাঁধতে চলেছেন।

আরও পড়ুন-বলিউড সুন্দরীর পিছনে হাত ধুয়ে কী পড়লেন হার্দিক, ছবি ঘিরে জল্পনা...

অনেকদিন ধরেই পরমব্রতকে নিয়ে কানাঘুষো চলছিল। কবে বিয়ে করবেন তিনি এই প্রশ্নই যেন ঘুরপাক খাচ্ছিল সবার মুখে মুখে। সূত্র থেকে জানা গেছে, আগামী বছর ২০২০ সালের মধ্যেই তিনি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এবারের প্রশ্ন বিয়ে তো হবে, কিন্তু পাত্রী কে?এটা প্রায় সবারই জানা। পরমব্রত বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পরমব্রত। অনেকদিন ধরেই দুজনের সঙ্গে সম্পর্ক রয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরমব্রত এবং ইকা।

আরও পড়ুন-'ভিকি ডোনার' থেকে 'বালা'র সাফল্য, দেখুন ইয়ামির চোখধাঁধানো কিছু ছবি...

টলি হার্টথ্রবের বিয়ের খবরটি প্রকাশ্যে আসতেই অনেকের মন ভার। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই বিয়ের পিড়িতে বসতে চলেছেন পরমব্রত। চলতি বছরেই পরমের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে।  সেগুলি হল, 'শাহজাহান রিজেন্সি', 'পাসওয়ার্ড', 'সত্যান্বেষী ব্যোমকেশ'। এছাড়াও আপকামিং ছবি 'সাগরদ্বীপের যকের ধন' ছবিতেও কোয়েলর বিপরীতে তাকে দেখা যাবে।