বিজেপি শিবির ক্রমশ বড় হচ্ছে। এবার টলিউডের এক ঝাঁক তারকা যোগ দিচ্ছে গেরুয়া বাহিনীতে। জানা গিয়েছে আজ বৃহস্পতিবারই তাঁরা যোগ দিচ্ছেন বিজেপিতে। বড় পর্দা ও ছোট পর্দা দুই জগতেরই তারকারা আজ বিজেপি যোগ দেবেন। 

এই এক ঝাঁক তারকাদের মধ্যে রয়েছেন অঞ্জনা বসু, রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্র, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, লামা হালদার, ঋষি কৌশিক-সহ আরও অনেকে। 

ইতিমধ্যেই তারকারা দিল্লিতে পৌঁছে গিয়েছেন। দিল্লির সদর দফতরে বিজেপির কৈলাশ বিজয়বর্গী ও মুকুল রায়ের হাত ধরে  আজ গেরুয়া বাহিনীতে যোগ দিচ্ছেন এঁরা। 

প্রসঙ্গত, টলি পাড়ায় বিভিন্ন সমস্য়া সমধানের জন্য ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচারস এবং কালচারাল কনফেডারেশন গঠন হয়েছে। অগ্নিমিত্রা পালের নেতৃত্বে এই সংগঠন চলছে। বিজেপিই এই সংস্থাকে এনডোর্স করছেন বলে জানা গিয়েছে। পেমেন্টের সমস্যা শ্যুটিং-এ লোকেশনের সমস্যা ইত্যাদি বিষয়ে এই সংগঠন নজর দেবে বলে জানিয়েছিলেন অগ্নিমিত্রা। 

যদিও অগ্নিমিত্রা জানিয়েছিলেন,  এটি রাজনৈতিক সংগঠন নয়। যে কোনও  মানুষই সাহায্য চাইলেই তাঁকে সাহায্য করা হবে। আমাদের গাইডলাইনে তাই ঠিক করা হয়েছে। অনেকে কাজ পান না কারণ তারা তোষণ করতে পারেন না। তাঁদের পাশে দাঁড়াবে এই সংগঠ নয়। 

কিন্তু এই সংগঠনের উপর যে বিজেপির প্রভাব রয়েছে সর্বজনবিদিত। অর্থাৎ বিনোদন জগতেও যে বিজেপি তার প্রভাব বিস্তার করছে তা বলাই যায়।