দূর্গাপূজা শুরু হয়ে গেছে। আজ  সপ্তমী । সকলেই পুজোর আনন্দে মেতে উঠেছেন, শুরু হয়েও গেছে পুজোর প্রস্তুতি। করোনা আবহে পুজোর রং ফিকে হলেও সকলেই পুজোর আনন্দে মাতোয়ারা। পুজো ফ্যাশনে কে কাকে টেক্কা দেবে তা নিয়েও চলছে হাড্ডাহাড্ডি। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বাঙালি অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী  অপরাজিত আঢ্য তথা সকলের প্রিয় অপাদি।

আরও পড়ুন-রাতারাতি সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ালেন প্রভাস, রইল কোটি কোটি টাকার আলিশান বাংলো থেকে গাড়ির তালি...

সপ্তমীর দিন সকালেই সকলের মন ভাল করতেই সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন অপাদি। সঙ্গে মন ভাল করা পুজোর গান ও সপ্তমীর শুভেচ্ছা জানিয়েছেন সকল ভক্তদের। মিষ্টি-মধুর গলায়, হাসি মুখে ঠাকুরের এই গান গেয়েই নেটিজেনদের নজর কেড়েছেন অপরাজিতা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

শুভ সপ্তমীর শুভেচ্ছা

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on Oct 22, 2020 at 11:50am PDT

 

পরণে লাল শাড়ি, কপালে বড় লাল টিপ, মাথা ভর্তি সিঁদুর, নাকে নথ লাগিয়ে সাক্ষাৎ যেন মা দূর্গা।  সাবেকিয়ানার সাজেই গোটা দেশবাসীকে পুজোর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সম্পূর্ণ নিজের স্টাইলে খালি গলায় সপ্তমীর সকাল সকাল তিনি সকলের মন কেড়ে নিয়েছেন। সঙ্গে করোনা আতঙ্কে পুজো নিয়ে বেশ কিথৃছু কথা ও সকলের সঙ্গে শেয়ার করেছেন অপরাজিতা। তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। মুহূর্তের মধ্যে তার এই সুরেলা গলার গানও ভাইরাল হয়েছে।