করোনার থেকে ব্রাত্য নয় টলিউড। একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। ফের করোনার থাবা পড়েছে টলিউডে। কিছুদিন আগেই কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক সহ তার গোটা পরিবার। নিজেই টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

আরও পড়ুন-২দিনের লকডাউনই ঘুম কাড়ল টলিউডের, চিন্তিত তারকা-কলাকুশলীরা...

আরও পড়ুন-পারভিন ববি বনাম জয়া, 'সিলসিলা' বির্তকে নেপোটিজম নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস প্রবীন অভিনেতার...

 

 

ফের দ্বিতীয়বার কোভিড-১৯ পজিটিভ কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানের। এমনকী কোয়েলের মা দীপা মল্লিকেরও রিপোর্ট পজিটিভ। তবে শুধুমাত্র রঞ্জিত মল্লিকের রিপার্ট নেগেটিভ। দেখে নিন কোয়েলের করা প্রথম পোস্টটি, 

 

 

প্রথম টেস্টের পর দ্বিতীয়বার ১৭ তারিখ তাদের দ্বিতীয়াবার নমুনা নেওয়া হয়েছে। এবার সেই রিপোর্টও পজিটিভ আসাতে ক্রমশ দুশ্চিন্তা বাড়ছে।  সকলেই তাদের দ্রুত সুস্থতার কামনা করেছেন। সদ্যই মা হয়েছে কোয়েল মল্লিক। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এই সদ্যোজাত সন্তানকে নিয়েও সকলেই চিন্তিত। তবে কোয়েল নিজে জানিয়েছিলেন, তার সদ্যোজাত সন্তান সুস্থই রয়েছে। কিন্তু  কোয়েলের দ্বিতীয় রিপোর্ট পজিটিভ আসাতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নেটিজেনরা।