তৃণমূল সাংসদ তথা টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী আজ ৩১-এ পা দিলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে শুভেচ্ছা। জন্মদিন মানেই একটা স্পেশ্যাল আয়োজন। তবে এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রীর কাছে। কারণ জন্মদিনের এই বিশেষ দিনেই তার দ্বিতীয় হিন্দি মিউজিক ভিডিও 'পরি হুঁ ম্যায়' মুক্তি পাচ্ছে। এই নিয়ে অনেক বেশি উচ্ছ্বসিত অভিনেত্রী। কীভাবে এই বিশেষ দিনটি উদযাপন করছেন সাংসদ-অভিনেত্রী মিমি তা জানার প্রবল  আগ্রহ রয়েছে ভক্তদের। নিজেকে ভালবাসা সবার আগে দরকার, তাহলে কখনওই হার্টব্রেক হবে না বলেই জানিয়েছেন মিমি।

আরও পড়ুন-এ যেন সত্যিকারের 'পরি', জন্মদিনে নয়া চমক মিমির...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#PariHunMain is now all yours...Link given in my Bio. Watch it now & let me know your feedback 😍🧚‍♂

A post shared by Mimi (@mimichakraborty) on Feb 10, 2020 at 8:57pm PST

 

 ইতিমধ্যেই জন্মদিনের বিশেষ আয়োজন শুরু হয়ে গেছে।এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রীর কাছে। কারণ জন্মদিনের এই বিশেষ দিনেই তার দ্বিতীয় হিন্দি মিউজিক ভিডিও 'পরি হুঁ ম্যায়' মুক্তি পাচ্ছে। নিজের গলায় গানটি গেয়েছেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে। বিশেষত মহিলাদের উদ্দেশ্যেই এই গানটি ডেডিকেট করতে চান মিমি। 

 

 

অরুণাচল প্রদেশের দিওমালি শহরে কেটেছে মিমির ছোটবেলা। তারপর জলপাইগুড়িতে চলে আসেন অভিনেত্রী। তারপর স্কুল শেষ হতেই চলে আসেন কলকাতায়। জন্মদিনের দিন মা-বাবা চলে এসেছেন কলকাতায়।  জন্মদিনের পায়েস রান্না করবেন মিমির মা নিজে হাতেই। তারপর পরিবার আর বন্ধু-বান্ধবদের সঙ্গে বাড়িতেই সময় কাটাবেন তিনি। তবে শুধু হিন্দি নয়, এরপর বাংলা গানের অ্যালবামও তৈরি করতে চান অভিনেত্রী মিমি।