Asianet News BanglaAsianet News Bangla

Rachana Banerjee-র জীবনে চরম শূন্যতা, কাছের মানুষকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী

প্রয়াত টলিউড অভিনেত্রী (Tollywood Actress) রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। বার্ধকজনিত অসুখে ভুগছিলেন তিনি। সোমবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পিতৃবিয়োগে শোকস্তব্ধ রচনা।
 

Tollywood Actress Rachana Banerjee-s Father passed away spb
Author
Kolkata, First Published Nov 15, 2021, 9:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৫ নভেম্বরের সকালটা যে তার জীবনের অন্যতম দুঃখের দিন হয়ে উঠবে তা আগের দিনও বুঝতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী  (Tollywood Actress) ও সঞ্চালিকা (Anchor) রচনা বন্দ্যোপাধ্যায়। সোমবার সকালে প্রয়াত হেন রচনা বন্দ্যোপাধ্য়ায়ের (Rachana Banerjee) বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্য়ায়।  দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলে জনপ্রিয় অভিনেত্রীর বাবা। নানা রকম শারীরিক অসুস্থতা ছিল তার। বেশ কয়েকবার হাসপাতালেও চিকিৎসা  হয়েছে।  কিন্তু সোমবার সকালে নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। জনপ্রিয় অভিনেত্রীর পিতৃ বিয়োগে শোকস্তব্ধ টলিউড।

জীবনে যতটুকু  খ্যাতি অর্জন  করেছেন তার পুরো কৃতিত্বটাই বাবাকে দেন রচনা বন্দ্যোপাধ্য়ায়। রচনা বন্দ্য়োপাধ্য়ায়ের কাছে তাঁর বাবা ছিলেন বন্ধুসম। জীবনের দর্শন রচনা শিখেছিলেন তাঁর বাবার কাছ থেকেই। কীভাবে জীবনকে সুন্দর করে সাজিয়ে তুলতে হয়, তা পুরোটাই বাবা হাতে ধরে শিখিয়েছেন রচনাকে।  জীবনের বেশিরভাগ সময় তিনি কাটিয়েছেন দক্ষিণ কলকাতার গোলপার্ক অঞ্চলের ‘মেঘমল্লার’ নামে এক বহুতলে।অবশেষে দীর্ঘ দিন ধরে রোগভোগে অসুস্থ থাকা পর শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন  তিনি। পরিবারের তরফে জানা গিয়েছে, রবিবার রাত থেকে শারীরিক অবস্থার অবনতি ঘটে রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্য়ায়ের। চিকিৎসা করালেও শেষরক্ষা হয়নি। সোমবার সকালে প্রয়াত হন তিনি।

Tollywood Actress Rachana Banerjee-s Father passed away spb

সোমবার সকালে বাবাকে হারানোর পর শোকে ভেঙে পড়েন রচনা বন্দ্যোপাধ্যায়। জীবনের চলার পথে যাকে আদর্শ হিসেবে মানতেন , সেই বাবাকে হারানোর পর শোকে মুহ্যমান রচনা বন্দ্যোপাধ্যায়। টলিউডের রচনার সহকর্মী শোকজ্ঞাপন করেছেন। প্রয়াণের পর বাড়িতেই শায়িত ছিল তার মরদেহ। অবশেষে কেওড়াতলা  মহা শ্মশানে শেষ কৃত্য সম্পন্ন হয় রচনা বন্দ্যোপাধ্য়ায়ের বাবার।

Follow Us:
Download App:
  • android
  • ios