পুরোহিত  তো অনেক দেখেছেন কিন্তু মহিলা পুরোহিত দেখেছেন কি। পিঁড়িতে বসে রয়েছেন বর কনে। আর  পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অনেকেই হয়তো অবাক হচ্ছেন। ভাবছেন যে ভুল শুনছেন। কিন্তু ভুল নয়, একদমই ঠিকই শুনছেন। মহিলা পুরোহিত হয়ে যেমন বিয়ে দেবেন তেমনি আবার পুজোও দেবেন অভিনেত্রী।

আরও পড়ুন-জাতীয় উদ্যানে ড্রোন উড়িয়ে শ্যুটিং, মোটা টাকা জরিমানা সৃজিতের...

উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিতে অভিনয় করতে দেখা যাবে টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। সম্প্রতি প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও এই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ঋতাভরী। দেখে নিন ছবিটি।

 

আরও পড়ুন-দু'জোড়া ঠোঁটের মাঝখানে সান্তা, উষ্ণতা জড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর...

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে এক বাঙালি গৃহিনীর চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। যার নাম শবরী। যিনি একজন সংস্কৃতের অধ্যাপক। এর পাশাপাশিই চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। আর এই কাজে তাকে সাহায্য করে প্রমিলা বাহিনী। যৌথ পরিবারের বউ হওয়া সত্ত্বেও কীভাবে এই গোপন মিশন তিনি সম্পন্ন করেন এই নিয়ে এতদিন সবার কৌতুহল ছিল। এবার সব উত্তর তিনি নিজেই দিয়ে দিলেন। অধ্যাপনারা পাশাপাশিই প্রমিলা বাহিনীকে সঙ্গে নিয়ে ঘরে-বাইকে তিনি সমান তালে চালিয়ে যাবেন। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।