৩৪-২৬-৩৪ এটাই যেন সেক্সি চাবুক ফিগারের গোপন রহস্য। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারার জন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন বলি নায়িকা। সেই দিক থেকে কোনও অংশেই পিছিয়ে নেই টলি নায়িকারা। তারপরেও শরীরের মাপ নিয়ে বডি শেমিং-এর মুখে পড়তে হয় তারকাদের। সম্প্রতি নেটিজেনদের কুরুচিকর কটাক্ষের মুখে পড়ছেন দেশের মাটির নোয়া।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছিলেন শ্রুতি। সেখানেই এক অনুরাগী সকলের সামনেই নোংরা প্রশ্ন করে ওঠে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই শ্রুতিকে জিজ্ঞাসা করে, কতবার সেক্স করেছো? শ্রুতিও ছাড়ার মেয়ে নন। এই নোংরা প্রশ্নের মোক্ষম জবাব দিয়েছেন নায়িকা।

 

 

শ্রুতি উত্তরে পাল্টা বলেছেন, আমি জানি না তবে তুমি তোমার মাকে একবার জিজ্ঞেস করো, বড়রাই প্রথমে বলুক। এখানেই থামেননি নোয়া, পাশাপাশি বিছানায় বসে লজ্জায় চোখ ঢেকে একটি ছবি পোস্ট করে বলেছেন, কাকিমার লজ্জা পাওয়া মুখটা দেখতে চাই ভাই প্লিজ।

 

 

ইন্ডাস্ট্রির নতুন মুখ  দেশের মাটির নোয়া ওরফে শ্রুতি দাস। ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে কেরিয়ারের শুরু, তারপর থেকে চুটিয়ে অভিনয়। ইতিমধ্যেই টেলিভিশনের অতি পরিচিত মুখ শ্রুতি। কিন্তু এই পরিচিতির পিছনেও রয়েছে অনেক লাঞ্ছনা। গায়ের রং দুধ সাদা নয়, বরং অনেকটাই চাপা বলে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রুতিকে। যদি এসব কিছুকে তুড়ি মেড়ে তিনি বেশ খোশমজাজেই আছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)


শ্রুতির এই সাহসীকতাকে ভক্তরা রীতিমতো কুর্নিশ জানিয়েছেন।বরাবরই শ্রুতির সাহসীকতা নজর কাড়ে নেটিজেনদের। আর এবারও তার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়াতেই একহাত নিয়েছেন নায়িকা। নিজের সম্পর্ক নিয়ে বেশ খুল্লামখুল্লা শ্রুতি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন। দুজনের বয়সের বিস্তর ফারাক নিয়ে একাধিক কটাক্ষ ধেয়ে আসে শ্রুতির কাছে। তবে সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে তিনি আপন মর্জির মালিক।