রাজনীতির ময়দানে এখন কেবলই দলাদলী, ভাগাভাগি আর কাদা ছোঁড়াছুঁড়ি, এই পর্যায় এসে বাস্তবের কথা তুলে ধরে টলিউডের একাধিক কলাকুশলি এক ছাদের তলায় এসে ভিড় জমালেন। সুরে সুরে স্পষ্ট করে তুললেন, আম জনতার দাবী, আম জনতার মুখের ভাষা। নিজ নিজ অধিকার বুঝে নেওয়ার পালা বদলের পালাতে সামিল সকলেই। পরিমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋদ্ধি সেন, কৌশিক সেন, সব্যসাচী চক্রবর্তীসহ একাধিক তারকারা জরো হলে কণ্ঠ ছেড়ে। 

আরও পড়ুন- বাংলায় বাড়ছে করোনা, খড়কুটো-শ্রীময়ী পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় কোভিড পজিটিভ

মুক্তি পাওয়া নতুন গানকেই সকলের সামনে তুলে ধরতে কলম ধরলেন পরমব্রত, লিখলেন-  আমরা কোনো দলে নেই | কিন্তু হ্যা , আমরা নিরপেক্ষ ও নই ! আমরা নাজি বাদ , ফ্যাসিবাদ এর বিরুদ্ধে , স্বাধীনতা আন্দোলন এর বিরোধিতা যারা করেছিলো তাদের বিরুদ্ধে , ভুয়ো খবর হাজারে হাজারে রটিয়ে ভারতীয় দের ভাগ যারা করেন , হিংসা ছড়িয়ে রাজনিতি যাদের আদর্শে গাঁথা আছে , মনুবাদী ধ্যান ধারণা যারা জোর করে চাপাতে চাইছে সারা দেশের সব শ্রেণীর মানুষের উপর , যে কোনো সমালোচনা কে দেশ বিরোধী আখ্যা যারা দেয় , সেই প্রকৃত দেশ বিরোধীদের বিপক্ষে | বিকাশ এর নামে গরিব মানুষের সর্বস্ব লুটে দেশ কে যারা বিক্রি করে দেয় , সেই মিথ্যের কারবারি জুমলবাজ দের বিপক্ষে | এই যুক্তরাষ্ট্রীয় গণতন্ত্র কে একটু একটু করে যারা রোজ ভাঙছেন একচ্ছত্র আধিপত্য কায়েমের লক্ষ্যে , আমরা তাদের বিরুদ্ধে | আমরা বিশ্বাস করি, আজও , সুশীল সমাজ কোনো গালাগালি নয় , বরং তারাই একমাত্র যারা কোনো দল এর ছাতা ছাড়াই সময়ের জরুরি কথা গুলো বলে চলেন |

যাই হোক , আইটি সেল এর কাজ বাড়লো আজ ! লেগে পড়ুন তাহলে ! কিন্তু আমাদের কিছু আসবে যাবে না ! কারণ আমরা জানি কোন সময়ে কোন কথা গুলো বলা বেশি জরুরি !