ভারতে ক্রমেই ছড়াচ্ছে সংক্রমন। জনসংযোগ কমানোর আর্জি জানাচ্ছেন সকলে। বাড়ি থেকে বেরতে নিষেধাজ্ঞা জারি করতে একের পর এক রাজ্য লক আউট হয়ে যাচ্ছে। বাংলাও লক আউটের পথে। কীভাবে বাড়িতেই কাটাবেন সময়, দেখে ফেলুন, পাঁচ ওয়েব সিরিজ-

ব্যোমকেশঃ ব্যোমকেশ-এর সিজন ফাইভ। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এক ভিন্ন লুক দেওয়ার চেষ্টা করেছেন ব্যোমকেশকে। হইচই-তে স্ট্রিমিং হচ্ছে ব্যোমকেশ-এর। যা সক ডাউনে বাড়িতে দেবে নয়া বিনোদন। 

আরও পড়ুন-করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

আস্তো লেডিসঃ একের পর এক ওয়েব সিরিজ এখন মুক্তির পথে। তার মধ্যে এমন কিছু সিরিজ রয়েছে যার টিআরপি তুঙ্গে। তেমনই এক ওয়েব সিরিজ হল সন্দিপ্তা অভিনীত আস্তে লেডিস। 

কৃষাণু-কৃষাণুঃ জি ফাইভে স্ট্রিম করছে এই ওয়েব সিরিজ। ভারতের মারাদোনার আত্মজীবনী নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। কৃষাণু দে-র পথ চলা, তাঁর জীবনে আসা ওঠা পড়া নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। 

আরও পড়ুনঃ হাসপাতাল নয়, এ যেন পাঁচতারা হোটেল, কণিকার ব্যবহারে ক্ষুব্ধ নার্স থেকে ডাক্তার

পাঁচ ফোরণঃ হইচই-তে স্ট্রিম করছে এই ওয়েব সিরিজ। এটি পাঁচটি পার্টে ভাঙা ছবির সিরিজ। ছোট ছোট গল্প দিয়ে গড়া এই ওয়েব সিরিজ এক কথায় দর্শকদের মন ছুঁয়েছে। এই সময় দেখে নেওয়া যেতেই পারে এই ছবি। 

সাত নম্বর সনাতন সান্যালঃ একই নামে সাত ব্যক্তি, নাম সত্য সান্যাল। তাঁদের মধ্যের সমীকরণ নিয়েই তৈরি এই ছবি। একটি সিরিয়াল কিলিং-এর অনবদ্য টানটান উত্তেজনার গল্প এই ওয়েব সিরিজ।