যীশু সেনগুপ্ত ও আবির চট্টোপাধ্যায় এবার এক ছবিতে। তাও আবার থ্রিলার। আজ রবিবার মুক্তি পেল বর্ণপরিচয়ের ট্রেলার। টলি পাড়ার দুই তাবড় অভিনেতাকে এক পর্দায় দেখা যাবে পরিচালক মৈনাক ভৌমিকের দৌলতে। 

ছবির ট্রেলারেই স্পষ্ট, দুই অভিনেতাই পর্দায় একেবারে হাড্ডাহাড্ডি লড়াই করবেন। হয়তো থাকবে সূক্ষ প্রতিযোগিতাও। ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারের এই ছবিতে আবির ও যীশু ছাড়াও অভিনয় করেছেন প্রিয়ঙ্কা সরকার। আগামী ২৬ জুলাই মৈনাক ভৌমিক পরিচালিত এই ছবি মুক্তির কথা।

 

 

এই ছবির পোস্টারও বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছে। তবে মৈনাক ভৌমিক এই প্রথম থ্রিলার ছবির পরিচালনা করলেন। এর আগে মৈনাক ফ্য়ামিলি ড্রামা নিয়ে বেশ কয়েকটি ছবি করেছেন{ এই ছবিতে একজন খুনি ও একজন গোয়েন্দার মধ্যে চলবে চাপান উতর। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। 

প্রসঙ্গত, সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আবির চট্টোপাধ্য়ায়ের ছবি দুর্গেশগড়ের গুপ্তধন। অন্যদিকে যীশু সেনগুপ্ত এই মুহূর্তে মহেশ ভাটের সড়ক ২ ছবির কাজ শুরু করে দিয়েছেন। এই ছবিতে আলিয়া ভাট ও পূজা ভাটও রয়েছেন। 

মৈনাক ভৌমিক পরিচালিত কয়েকটি উল্লেখযোগ্য ছবি হল, আমরা, বেডরুম, মাছ মিষ্টি অ্য়ান্ড মোর, আমি আর আমাক গার্ল ফ্রেন্ডস, বিবাহ ডায়েরিজ ইত্য়াদি।