পুনরায় ছবির প্রসঙ্গ ভুত। তবে এবার ভুতের অতীত বা ভবিষ্যত নিয়ে টানাটানি না করে স্বয়ং ভুতের সন্ধানেই পা বাড়ালেন তিন অভিনেতা, সোহম চক্রবর্তী, বনি সেনগুপ্ত ও গৌরব চক্রবর্তী। ছবির নাম ভুতচক্র। ঈদের মরশুমেই মুক্তি পেল ছবির পোস্টার ও ট্রেলার। প্রজোযক সংস্থা থেকে শুরু করে অভিনেতা ত্রয়, সকলেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নতুন ছবির ট্রেলার।

ছবির প্রেক্ষাপট জুড়ে রয়েছে মজা, ভয়, রহস্য ও ভুতুরে কাণ্ডর ছাপ। সোহম, বনি ও গৌরব, তিন বন্ধু ফেঁদে ফেলেলেন নতুন ব্যবসা। যাদের কাজ হবে ভুতের সন্ধান করা। যেখানে ভুতের ভয়, সেখানেই যথা সময়ে ডাক পাঠালেই হাজির হবে তারা। এমনটাই পরিকল্পনা করে শুরু হল তাদের পথ চলা।

ঘটনা ক্রমে নতুন কেস হাতে আসতেই বিপত্তি। বাড়ির আনাচে কানাচে লুকিয়ে রহস্যের গন্ধ। অতীতের ছাপ বর্তমানে নাভিশ্বাস তুলে দেওয়ার জোগার। তিন বন্ধুর উপস্থিতিতে কতটা প্রকাশ্যে আসবে সমাধানের পথ, ছবির ট্রেলারে ফুঁটে উঠল তার ছবি।

ঈদের দিন দুপুরেই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এলো, এবং এই দিন সন্ধেবেলায় প্রকাশ্যে এলো ছবির ট্রেলার। হরনাথ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে অভিনয়ে থাকছেন শ্বাবন্তী চট্টোপাধ্যায় ও পরাণ বন্দ্যোপাধ্যায়ও। বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ। শীঘ্রই প্রকাশ্যে আসবে ছবি মুক্তির দিন।