মানুষ বিয়ে কেন করে, 'বিবাহ অভিযান' ছবির ট্রেলারের শুরুতেই উত্তর দিলেন রুদ্রনীল ঘোষ। মজার কিছু চরিত্র, মজার প্রেক্ষাপট ও মজার বিষয়-বস্তুকে সম্বল করেই বিরসা দাশগুপ্ত 'বিবাহ অভিযান' সফরে নেমেছেন। সেই সফরের শুরুতেই মুক্তি পেল ছবির ট্রেলার। যেখানে বিয়ে সংক্রান্ত প্রতিটি প্রশ্নেরই এক এক করে উত্তর দিলেন অভিনেতা-অভিনেত্রীরা।

টলিউডের তিন অবিবাহিত পুরুষ, উঠেপরে লেগেছেন বিয়ে করতে। আর সেখান থেকেই শুরু 'বিবাহ অভিযান'-এর সফর। রুদ্রনীল ঘোষের লেখা চিত্রনাট্যে নানা হাসির কোলাজ ধরা পরেছে ছবির ট্রেলার-এ। দুই শহুরে পুরুষ। দিনের শেষে অক্লান্ত পরিশ্রম করে বাড়ি ফিরে হতাশ। বউয়ের কাছ থেকে মিছলে না প্রেম। পালানোর উপায় খুঁজে বার করলেন রুদ্রনীল ঘোষ। তবে সেখানেও মিলল না নিস্তার। গল্পে প্রবেশ করল তৃতীয় চরিত্র। যাতে আবার নজর কেড়েছেন প্রিয়াঙ্কা সরকার। সব মিলিয়ে সম্পর্ক-বউ-নজরদারী এবং এক কথায় যাকে বলে হুলুস্থুল কাণ্ড।

দেখুন ছবির ট্রেলার 

 

 

 

'বিবাহ অভিযান' ছবির তিন নায়ক, অঙ্কুশ, রূদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য। তিন নায়িকা প্রিয়াঙ্কা, সোহিনী সরকার ও নুসরত ফারিয়া।যাদের অভিনয়ের দাপটে হালকা আভাস মিলছে ছবির ট্রেলারে। ছবির শ্যুটিং চলাকালিন নানা মজার ঘটনার সাক্ষী থেকেছে এই টিম। ছবির কাজ প্রায় শেষ। চলতি মাসেই ২১ তারিখে মুক্তি পাবে 'বিবাহ অভিযান'। বাংলায় চলচ্চিত্রেরর হাসি ও মজার ছবির তালিকায় বিবাহ অভিযানও পাকাপোক্ত জায়গা করতে পারে কি না, সেটাই এখন দেখার।