রিমেকের ঝড় বাংলা ছবিতে বহু দিন ধরে ঢুকে পড়েছে। একের পর এক দক্ষিণী ছবির গল্প অবলম্বণে তৈরি হয়েছে একাধিক ছবি । এবার সেই তালিকাতে নাম লেখালেন অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডে কামব্যাকের পর রহস্য ছবিতেই মন দিয়েছেন কোয়েল। রহস্য ছবি বাঙালির ভীষণ কাছের। আর ঠিক সেই কারণেই এই ছবিকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। মিতিন মাসি, রক্তরহস্যের পর এবার পালা ফ্লাইওভার-ছবির। 

আরও পড়ুন- রাজনীতির ময়দানে তৎপর যশ, মনোনয় পত্র জমা দিয়ে প্রচারমুখী স্টারপ্রার্থী

পবণ কুমারের ছবি ইউটার্নের বাংলা নিয়ে এবার বড় পর্দায় আসছেন অভিনেেত্রী কোয়েল মল্লিক। ছবি মুক্তি পাবে ২ এপ্রিল। সেই ছবিরই ট্রেলার এবার এলো প্রকাশ্যে। ফ্লাইওভারের ওপর নিয়ম ভাঙা। অনেকেই আছেন যাঁরা ব্যারিকেট সরিয়ে ইউটার্ন নিয়ে থাকেন। নিশ্চয় অন্যায়, কিন্তু তা বলে তার বদলে খুন! শান্তির এই চরম পর্যায় বসে রয়েছেন কে! খোদ কোয়েল মল্লিক নয় তো, ছবির ট্রেলারে পরতে-পরতে সেই প্রশ্নই তারিয়ে নিয়ে বেরাচ্ছে দর্শকদের। 

সন্তান হওয়ার পর এই প্রথম পর্দায় ফেরা কোয়েলের। যার ফলে ছবিতে এক ভিন্ন স্বাদের কোয়েলকে যে দেখা যাবে তা নিয়ে কোনও দ্বিমত নেই। এখন পরিবার ও বিনোদন জগত দুই ব্যাে্স করে চলছেন তিনি। ছবির পরিচালনাতে রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। কয়োলোর সঙ্গে এই ছবিতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকেও। গৌরবকে চেনা ছকেই পাবেন এই ছবিতে দর্শকেরা।