হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই অগ্নিসাক্ষী করে বিবাহের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল এবং তৃণা। তার আগেই তাঁদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা ক্রমশ বেড়েই চলেছে। আগামী মাসের ৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া জুড়ে #TriNeel হ্যাশট্যাগ ছেয়ে গিয়েছে। বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটির বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে বিপুল পরিমাণে রয়েছে আশা আকাঙ্খা। 

আরও পড়ুনঃমিথিলাকে ছাড়াই কাবাবে ডুব সৃজিতের, 'কাবাব উৎসব'-এ মজে ভোজনরসিক পরিচালক

 

বিয়ের দিনের জন্য অধীর আগ্রহে বসে তারা। এমনকি তৃণা এবং নীলের আর তর সইছে না। প্রি ওয়েডিং ফোটোশ্যুট, এনগেজমেন্ট, সবই হয়ে গিয়েছে। বিয়ের সমস্ত প্রস্তুতিও চলছে জোর কদমে। এর মধ্যেই একে অপরকে আরও কাছে চাইছেন নীল ও তৃণা। সম্প্রতি একটি নাইটক্লাবে উদ্দাম নৃত্যে মত্ত হলেন হবু দম্পতি। বিয়ের তারিখ যতই এগিয়ে আসছে ততই যেন তৃণাকে আরও বেশি করে কাছে চাইছেন নীল। তর সইছে না দু'পক্ষেরই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

যার জেরে একেবারে বারকাউন্টারে উঠে নাচতে শুরু করলেন নীল ও তৃণা। ক্যাজুয়াল পোশাকেই দেখা গিয়েছে তাঁদের। উফ তেরি অদাহ গানে নেচে উঠলেন তাঁরা। লেদার জ্যাকেট খুলে মাথার উপর ঘুরিয়ে একেবারে বলিুড স্টাইলে নাচলেন 'খড়কুটো'র গুনগুন এবং 'কৃষ্ণকলি'র নিখি। ভিডিও ভাইরাল হয়েছে নিমেষে। এই নিয়ে উন্মাদনায় মত্ত ভক্তমহলও। তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন বিয়ের উৎসব লেগে রয়েছে। একের পর এক অনুষ্ঠানের পোস্ট শেয়ারিং চলছে হবু দম্পতির প্রোফাইলে।