দশ বছরের সম্পর্ক, গড়ে উঠেছিল বন্ধুত্ব, প্রেম, রাগ, দুঃখ, মন খারাপের মধ্যেই আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। লাইমলাইট, লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়াতে পদার্পণ প্রায়ই একই সঙ্গে। সেখান থেকেই এক অন্য জগতে পা রাখলেন তৃণা ও নীল। সম্পর্কের গভীরতা বাড়তে বাড়তেই লিভ ইন। তারপরই বিয়ের সিদ্ধান্ত। বহুদিন ধরেই বিয়ে নিয়ে ভাবনা চিন্তা চলছিল তাঁদের। তবে করোনা আবহের কারণেই বিয়ে নিয়ে বিশেষ এগোতে পারেননি তাঁরা। 

অবশেষে এল সেই শুভক্ষণ। বিয়ের আর মাত্র কয়েকদিন। জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তার আগেই বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটির আংটি বদল ও সঙ্গীত উৎসবের মুহূর্তগুলি ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। পশ রেস্তোরাঁয় আয়োজিত হয়েছিল এনগেজমেন্ট পার্টির অনুষ্ঠান। যেখানে নজর আটকে গিয়েছে নীল ও তৃণার দিকে। সাদা, আকাশি, বাদামী রঙের থিমে সেজে উঠেছিলেন তাঁরা। সাদা রঙের গাউন স্টাইল শাড়িতে সেজে উঠেছিলেন তৃণা। এই লুক অবশ্য আগেও দেখেছে সাইবারবাসী। 

আরও পড়ুনঃPub-এ উদ্দাম নৃত্য, পাহাড়ি পরিবেশ, তবুও কি নুসরতের দুঃখ তাড়া করে বেড়াচ্ছে নিখিলকে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

এবার একেবারে গ্র্যান্ড এনগেজমেন্ট পার্টির ভিডিও নিয়ে হাজির তৃণা। নিজের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেছেন ভিডিওটি। যেখানে একাঝাঁক অতিথিদের মধ্যে উজ্জ্বল নক্ষত্রের মত জ্বলজ্বল করছে নীল-তৃণার ভালবাসা। তারকাদের মধ্যে নজরে এসেছে সোহিনি সরকার, অভিনেত্রীর প্রেমিক রণজয়। খড়কুটোর অভিনেত্রী সোনল মিশ্র। সকলেই সেলেব জুটির আনন্দে সামিল হয়েছেন। সকালের এই উৎসবে কনফেটি ছড়িয়ে হল আংটি বদলের পর্ব। ড্রোনে করে এল তৃণাকে পরানোর আংটি। সেই আংটি রোম্যান্টিক মুডে তৃণাকে পরিয়ে দিলেন নীল। এই গ্র্যান্ড এনগেজমেন্ট সেরিমনি যেন চোখে লেগে গেল ভক্তদের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)