বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তাঁদের সম্পর্ক দীর্ঘ বহু বছরের। অভিনয় ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল। একই ফ্রেন্ডস গ্রুপের সদস্য তাঁরা। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে প্রেমালাপ শুরু। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে তাঁদের। তার আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি। 

আইবুড়ো ভাতের পর্ব, ব্যাচেলার ও ব্যাচেলারেট পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। এবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রেমকাহিনি প্রকাশ্যে আনলেন তৃণা। দশবছরের সুদীর্ঘ সফর কীভাবে তৈরি করলেন তাঁরা। বেস্ট ফ্রেন্ডস থেকে প্রেমিক-প্রেমিকাষ সেখান থেকেই এবার স্বামী স্ত্রীর সম্পর্কে বাঁধতে চলেছে নীল ও তৃণা। নীল রঙের লেহেঙ্গায় তৃণা এবং শেরওয়ানিতে নীল। এই ছবি পোস্ট করেছেন তৃণা। খোলসা করেছেন তাঁদের অটুট সম্পর্কের রহস্য। 

আরও পড়ুনঃআলুথালু বেশে মনামীর জাদু, এক ঝলকে মাথায় হাত আট থেকে আশির

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

'বেস্ট ফ্রেন্ডস থেকে সবসময় একসঙ্গে থাকা। দুষ্টুমিতে হাতে হাত মেলানো। জীবনের কঠিনতম সময় তমায় পেয়েছি সঙ্গে। এমন কোনও অনুভীতি নেই যা আমরা একসঙ্গে অনুভব করিনি। অবশেষে এক হতে চলেছি স্বামী স্ত্রী হিসেবে। আমার দিকে তাকালে তোমার এই উজ্জ্বল হাসিটা সবসময় দেখতে পাই। আর এটাই আমায় সবচেয়ে বেশি আনন্দ দেয়।' ধীরে ধীরে নিজের বিয়ের নানা অনুষ্ঠানের সাজ গোজ সোশ্যাল মিডিয়ায় মেলে ধরছেন হবু মিসেস ভট্টাচার্য। তৃণা এবং নীলের জনপ্রিয়তা কোনও অংশে কোনও টলিউড অভিনেতা, অভিনেত্রীদের চেয়ে কম নয়।