ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। টেলি জুটির মধ্যে তাঁরা হলেন সেরার সেরা। এমনটাই মানে তাঁদের অনুরাগীরা। বছরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়বেন টেলিজগতের জনপ্রিয় জুটি। বহু বছরের প্রেম অবশেষে বিয়ের রূপ পেতে চলেছে। দু'জনেই বাংলা টেলিভিশনের ব্যস্ততম  অভিনেতা অভিনেত্রীদের মধ্যে পড়েন। তবে বিয়ের জন্য সময় বের করে অবশেষে ব্যাচেলর জীবনে ইতি টানতে চলেছেন তাঁরা।  

অতি শীঘ্রই মিস সাহা থেকে মিসেস ভট্টাচার্য হতে চলেছেন তৃণা। তবে তার আগেই হঠাৎ করে বদলে গেল পরিচয়। মিস থেকে মিসেস হয়ে গেলেন ঠিকই তবে পদবী নীলের নয় বসল অন্য কারও। তৃণার যেখানে মিসেস ভট্টাচার্য কথা ছিল সেখানেই তিনি মিসেস মুখোপাধ্যায় হয়ে উঠলেন। বধূ বেশে জনসমক্ষে এসে চমকে দিলেন তৃণা। সেই ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে তৃণা সেজে নয় 'খড়কুটো' ধারাবাহিকের গুনগুন সেজেই এই ছবি পোস্ট করেছেন তিনি। 

আরও পড়ুনঃMamma's Boy ইউভান, ক্যামেরার সামনে শুভশ্রীর মতই সাবলিল খুদে 'চক্রূবর্তী'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

লাল লেহেঙ্গায় সেজে উঠে পরেছেন কুন্দনের গয়না। অবাঙালি বধূর বেশে দারুণ মানিয়েছে গুনগুনকে। তৃণার এই গুনগুন রূপ ভক্তদের বেশ পছন্দ। বেশ কয়েকটি ছবি পোস্ট করে তৃণা লিখেছেন, "মিসে গুনগুন মুখোপাধ্যায়।" এখন গুনগুন সৌজন্যের স্ত্রী। নানা কথা কাটাকাটি, খুনসুটির মাঝেও বিয়ে অবশেষে সম্পন্ন হয়েছে। তবে ঝগড়ার রেশ এখনও থামবে না তাদের। বিয়ের দিনও রীতিমত এক প্রস্থ ঝামেলা হয়ে গিয়েছে তাদের। এভাবেই কি চলবে নব দম্পতির নতুন সংসার।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)