Asianet News BanglaAsianet News Bangla

Star Jalsha Serial: বন্ধের মুখে দুই জনপ্রিয় ধারাবাহিক, শ্রীময়ী ও সাঁঝের বাতী শেষ হচ্ছে স্টার জলসায়

 সঠিক সময়ই শেষ হতে চলেছে এই দুই ধারাবাহিক। ভারছেন কোন ধারাবাহিকের কথা হচ্ছে. কথা হচ্ছে শ্রীময়ি ও সাঁঝের বাতি নিয়ে। 

two bengali serials of star jalsha about to shut down bjc
Author
Kolkata, First Published Dec 7, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বন্ধের মুখে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় দুই ধারাবাহিক (Bengali Serials) । বেশকয়েক দিন ধরেই খুব নতুন ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ায় বেশ চিন্তার মুখে সকলে। যদিও এবার তেমনটা হচ্ছে না। এবার সঠিক সময়ই শেষ হতে চলেছে এই দুই ধারাবাহিক। ভারছেন কোন ধারাবাহিকের কথা হচ্ছে! কথা হচ্ছে শ্রীময়ী ও সাঁঝের বাতী নিয়ে । বেশ কিছুটা সময় ধরেই শ্রীময়ী বন্ধের খবর সামনে আসে। তবে এবার গল্পের ধারাই এই জল্পনায় সিলমোহর দেয়। দিছি ছটুর বিয়ের দিনই নিখোঁজ হন রোহিত সেন। শ্রীময়ীর জীবনে আবারও নেমে আসে ঘোর অন্ধকার। এরপরই জানা যায় দুষ্কৃতীদের হাতে অপহৃত হয়েছেন রোহিত সেন। কিন্তু নানা জটিলতার কারনে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হওয়ায বাঁধা ছিল, আর তাই নিজেই যুদ্ধ ক্ষেত্রে নামেন শ্রীময়ী।

ঘর কন্যায় পারদর্শী মানুযটাই বিপদের দিনে শত্রুদের ডেরায় পৌছান ছদ্মবেশে। আর সেখানেই শত্রু মোকাবিলায় হাতে তুলে নেন বন্দুকও। এরপর বিপদ থেকে উদ্ধার করে আনেন রোহিত সেনকে। এই পর্যন্ত তো আপনাদের সকলের জানা। তবে কি ভাবছেন এবার সুখের দিন দেখবে শ্রীময়ী. না তেমনটা নয়। গল্পে আসতে চলেছে আরও টুইস্ট। শুরুতে শোনা যাচ্ছিল, শ্রীময়ী রোহিতকে বাঁচাতে গিযে বন্দুকের গুলিতে প্রান হারাবেন অনিন্দ্য। তবে তেমনটা হল না। দুষ্কৃতীদের থেকে নিস্তার পেলেও মারন রোগের হাত থেকে নিস্তার নেই রোহিত সেনের।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

ধারাবাহিকে এই মুহুর্তে দেখা যাচ্ছে নিজের সময় ফুরিযে আসার কথা বারেবারেই টের পাচ্ছেন রোহিত সেন। এমন কি নিজের অনুপস্থিতে শ্রীময়ীর দেখভালের দ্বায়িত্বও অনিন্দকে নিতে অনুরোধ করে সে। তবে কি সত্যি রোহিত সেনের মৃত্যু দিয়েই শেষ হবে শ্রীময়ীর জার্নি! সেটা এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না । তবে এ বিষয় নিশ্চিত এরাকমই কোনও চমকপ্রদ টুইস্ট দিয়েই শেষ হতে চলেছে ধারাবাহিকের জার্নি। 

অন্যদিকে সাঁঝের বাতীর কথায় আসা যাক, বহু মাস ধরেই টিআরপির তলানিতে ছিল এই ধারাবাহিক। চারু আর্যর মৃত্যু এবং তাদের পুণজন্ম কৌতুকের কারণ হয়ে দাঁড়ায় সকলের কাছে। ধারাবাহিক বন্ধের কথা সামনে আসছিল বেশকিছু দিন ধরেই। এবার তাতে সিলমোহর দিলেন ধারাবাহিকের লিড কাস্ট দেব চন্দ্রিমা নিজেই। নিজের ইউটিউব চ্যেনেলে ধারাবাহিকের শুট্যিং এর শেষ দিনের ভিডিও আপলোড করলেন নায়িকা। আর তাতে সকলকেই বেশ ইমশানাল মুডে দেখা গেল।  দীর্ঘদিনের পথ চলার অবসান হল এই ধারাবাহিকের।

Follow Us:
Download App:
  • android
  • ios