উবেরের অ্যাপ ক্যাবে উঠে চরম হেনস্থার শিকার হয়েছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত। শ্যুটিং স্টুডিওতে যাওয়ার জন্য গাড়ির চালককে জানান কোথায় যেতে চান। কিন্তু রাজি  না হয়ে গাড়ি থেকে স্বস্তিকাকে নেমে যেকে বলে সেই চালক। স্বস্তিকা রাজি না হলে চালক গাড়ি ঘুরিয়ে অন্যদিকে চালাতে থাকে। চলন্ত অবস্থাতেই বলে, নেমে যেতে চাইলে নামুন, গাড়ি থামবে না। এর পরে এক জায়গায় এসে গাড়ি দাঁর  করিয়ে স্বস্তিকার হাত ধরে নামিয়ে দেয় সেই চালক। এই পুরো ঘটনার কথা সোশ্য়াল মিডিয়াতে জানান স্বস্তিকা নিজেই। মুহূর্তে খবর ছড়িয়ে পড়ে। এবার সেই উবের চালকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল উবের। বাতিল করা হল তার অ্যাপ অ্যাকসেস। 

উবেরের মুখপাত্র জানিয়েছেন, "যা ঘটেছে তা সত্যিই চিন্তার। আমাদের সংস্থা থেকে যে নিরাপত্তা ব্যবস্থা ঠিক করা হয়েছে তা সম্পূর্ণ লঙ্ঘন করা হয়েছে। চালকের অ্যাপের অ্যাকসেস বাতিল করে দিয়েছি আমরা। আইন অনুযায়ীই ঘটনার তদন্ত করতে আমরা প্রস্তুত।" 

প্রসঙ্গত, স্বস্তিকা জানিয়েছিলেন সকাল ৮ টা ১৫ নাগাদ অ্যাপক্যাবটি বুক করেন তিনি। গুরুত্বপূর্ণ শ্যুটিং থাকার ফলে বেশ তাড়া ছিল। তাই চালককে তাড়াতাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধও করেন তিনি। কিন্তু অবশেষে তিলজলার কাছে হাত ধরে টেনে জোর করে নামিয়ে দেয় চালক। সেখান থেকে বাবাকে খবর দেন স্বস্তিকা। কিছুক্ষণ পরে এলাকা থেকে চম্পট দেয় সেই চালক। 

 

 

প্রসঙ্গত, স্বস্তিকা দত্ত ভজ গোবিন্দ, হরিপদ ব্যান্ডওয়ালা-সহ আরও  বেশ কিছু টেলিধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে খুবই  জনপ্রিয়।